১২ ঘন্টার মধ্যে গ্রাহকদের সার্ভিস নিশ্চিত করবে মিনিস্টার গ্রুপ

১২ ঘন্টার মধ্যে গ্রাহকদের সার্ভিস নিশ্চিত করবে মিনিস্টার গ্রুপ

১২ ঘন্টার মধ্যে গ্রাহকদের মাঝে সার্ভিস নিশ্চিত করার লক্ষ্যে দেশব্যাপী সার্ভিস ইঞ্জিনিয়ারদের নিয়ে মত বিনিময় সভা ও কর্মশালা প্রশিক্ষণের আয়োজন করেছে মিনিস্টার গ্রুপ। এই কর্মশালা’র অংশ হিসেবে সম্প্রতি রংপুর ও রাজশাহী বিভাগের সকল ইলেকট্রনিক্স পণ্যের সার্ভিস ইঞ্জিনিয়ারদের নিয়ে বগুড়ায় একটি কর্মশালা প্রশিক্ষণের আয়োজন করা হয়।

মত বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহ আলম, জিএম (বিজনেস ডেভেলপমেন্ট) মো. রফিকুল ইসলাম লিটন, অ্যাসিসটেন্ট ডিরেক্টর সিফাত উল্লাহসহ রাজশাহীর এজিএম, অডিট সিনিয়র ম্যানেজার, টেইনিং ও ডেভেলপমেন্ট ম্যানেজার, রংপুর ও রাজশাহী বিভাগের ম্যানেজারগণ।

এসময় মিনিস্টার গ্রুপের মিনিস্টার গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহ আলম বলেন, গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে আমাদের সবসময় প্রস্তত থাকতে হবে। আমাদের সেবাই গ্রাহকদের আস্তা অর্জন করবে। একই সাথে আমাদের মনে রাখতে হবে দেশ প্রযুক্তি উন্নয়নের যেমন এগিয়ে যাচ্ছে আমাদের পণ্যের ক্ষেত্রে আরও বেশি প্রযুক্তি ব্যবহার করতে হবে এবং শতভাগ গুণগত মান নিশ্চিত করতে হবে।

উপস্থিত ইঞ্জিনিয়ারদের উদ্দেশ্যে মিনিষ্টার কতৃপক্ষ তাদের সার্ভিস পলিসির অন্তর্ভুক্ত সকল সুযোগ-সুবিধা তুলে ধরা হয়। এসময় উপস্থিত সকল ইঞ্জিনিয়ার মিনিস্টার পণ্যের গুণাগুণ নিয়ে সন্তোষ প্রকাশ করেন এবং সার্ভিস সংক্রান্ত যে কোনো ধরনের জটিলতা ১২ ঘন্টার মধ্যে সমাধান দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন মিনিস্টার গ্রুপের কর্মকর্তারা।

Share This Post