হাতীবান্ধায় জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হাতীবান্ধায় জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোস্তাফিজুর রহমান (লালমনিরহাট) : লালমনিরহাটের হাতীবান্ধায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা অংশ নেন।
মঙ্গলবার (১১ অক্টোবর)  উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতা-কর্মীরা। পরে দোয়া এবং কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোজাম্মেল হোসেন ভুট্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু। জাতীয় শ্রমিক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল হক ডনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ।
সভায় পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি রশিদা বেগম, উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক সারমিন সুলতানা সাথী ও সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রব্বানীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Share This Post