হঠাৎ অসুস্থ তামিম ইকবাল, আজ পরীক্ষা

হঠাৎ অসুস্থ তামিম ইকবাল, আজ পরীক্ষা

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক ও বাঁহাতি ওপেনার তামিম ইকবাল হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। এই জন্য আজ তার সব ধরনের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। শনিবার (১২ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল নিজেই।

হঠাৎ তামিম অসুস্থ হয়ে পড়ায় বেক্সিমকো ঢাকাকে হারিয়ে সুপার ফোরে আসা ফরচুন বরিশালের জন্য দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। শনিবার ঢাকার বিপক্ষে টস করেন তামিম ইকবাল। নামেন ব্যাটিংয়েও। ১৭ বলে ১৯ রানে আউট হন তিনি। এরপর আর তাকে মাঠে দেখা যায়নি। ঢাকার বিপক্ষে বাকি ইনিংসে বরিশালের অধিনায়কত্ব করেন মেহেদী হাসান মিরাজ।

তামিম তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, ‘গতকাল থেকেই আমার শরীর একটু খারাপ ছিল। আজকে ব্যাটিং করে ড্রেসিংরুমে ফেরার পর শরীর আরও বেশি খারাপ করে। প্রচণ্ড দুর্বল অনুভব করছিলাম। বিসিবির মেডিক্যাল টিম পরীক্ষা করে আমাকে দ্রুত হোটেলে ফিরে যাওয়ার পরামর্শ দেয়। আউট হয়ে ফেরার কয়েক ওভার পরই আমি হোটেলে ফিরে আসি।’

তিনি আরো লিখেন, কালকে আমার সব ধরনের পরীক্ষা করা হবে। সবার দোয়া কামনা করছি। সুস্থ থাকলে এলিমিনেটর ম্যাচ খেলব বলে আশা করছি।’

উল্লেখ্য, শনিবারের ম্যাচে তামিমের দল ফরচুন বরিশাল ২ রানে বেক্সিমকো ঢাকাকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে। বাঁচা-মরার এই এলিমিনেটর ম্যাচে বরিশালের হয়ে শেষ পর্যন্ত তামিম খেলতে পারবেন কিনা সেটা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে দলে।

Share This Post