স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে, তাদের প্রতিহত করতে হবে: রুহুল হক

স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে, তাদের প্রতিহত করতে হবে: রুহুল হক

এমএ জামান (সাতক্ষীরা) : জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে সাতক্ষীরায় শোকসভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার দুপুরে শহরের আব্দুর রাজ্জাক পার্কে শোকসভাটি অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি এ.কে ফজলুল হকের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হক।
শোক সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জসলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান বাবু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন প্রমূখ।শোকসভায় প্রধান অতিথি সাবেক স্বাস্থ্যমন্ত্রী সাতক্ষীরা-৩ আসনের এমপি ডাঃ আ.ফ.ম রুহুল হক বলেন, এই মাসে বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশ থেকে আওয়ামী লীগকে চিরতরে হত্যা করতে চেয়েছিল স্বাধীনতা বিরোধী শক্তিরা।

এখনও তারা সে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নেয়ার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবেএখনও তারা সে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নেয়ার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

Share This Post