সিরাজগঞ্জ জেলা অটো টেম্পু রিক্সা (সি.এন.জি) মালিক সমিতি ত্রি- বার্ষিক সাধারণ সভা অনু্ষ্ঠিত

সিরাজগঞ্জ জেলা অটো টেম্পু রিক্সা (সি.এন.জি) মালিক সমিতি ত্রি- বার্ষিক সাধারণ সভা অনু্ষ্ঠিত

শফিক মোহাম্মদ রুমন (সিরাজগঞ্জ) :    সিরাজগঞ্জ জেলা অটো টেম্পু অটো রিক্সা সি.এন.জি  মালিক সমিতির উদ্যোগে ত্রি- বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে  সিরাজগঞ্জ শহরের  পৌর ভাসানী মিলনায়তনে সিরাজগঞ্জ জেলা অটোটেম্পু অটো রিক্সা সি এন জি মালিক সমিতির  (রেজি রাজ ১১১০) সভাপতি মোঃ ফিরোজ আহম্মেদ এর সভাপতিত্বে এক সাধারণ সভার আলোচনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে  ও জেলা অটো টেম্পু রিক্সা সি এন জি মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন মনির এর সার্বিক তত্বাবধানের সংগঠনের সার্বিক সংগঠনের সাংগঠনিক তথ্য সহ স্বাগত বক্তব্য রাখেন। আলোচনা সভাটি পরিচালনা করা জন্য তিনি অত্র সংগঠনের  অন্যতম সদস্য লেবু তালুকদারের উপর দ্বায়িত্ব অর্পণ করেন। ত্রি- বার্ষিক সাধারণ সভায় শুরুতে  পবিত্র কোরআন থেকে তেলোয়াত এর মাধ্যমে স্বাধীনতা যুদ্ধে  সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ও করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণকারীদের উদ্দেশ্যে বিশেষ দোয়া করা হয়। 
অনুষ্ঠানে বক্তব্যে রাখেন,  বগুড়া জেলা শ্রম কল্যাণ কর্মকর্তা শরিফুর রহমান ও অফিস সহকারী আজাদ রহমান, জেলা ট্রাক ওট্যাংকলরী মালিক গ্রুপের যুগ্ন-সাধারণ রাশিদুল হাসান রাসেদ,  সিরাজগঞ্জ  জেলা অটো টেম্পু অটো (রিক্সা সি এন জি) মালিক সমিতির  বিগত নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আমির হোসেন, সদস্য হাজী মোয়াজ্জেম হোসেন, আব্দুল মান্নান সেখ, অত্র সংগঠনের সহ -সভাপতি আলহাজ্ব এম আর টুনু তালুকদার, সহ -সাধারণ সম্পাদক মোঃ রিগেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক আশরাফুর রহমান তালুকদার মিন্টু, সড়ক সম্পাদক মোঃ মনোয়ারুল ইসলাম, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ বেল্লায়েত হোসেন, প্রচার সম্পাদক মোঃ শাকিল সেখ, সমাজ কল্যাণ সম্পাদক মজনু শেখ, ক্রীড়া সম্পাদক  আব্দুস সাত্তার, অন্যতম কার্যকারী সদস্য শিবলী রহমান সহ মালিক পক্ষ থেকে অনেকেই শুভেচ্ছা বক্তব্য রাখেন। সভায় সভাপতি ফিরোজ আহমেদ বক্তব্যে বলেন,   আগামী দিনের এই সংগঠনকে আরোও গতিশীল করতে প্রতিশ্রুতি ব্যাক্ত করেন এবং সংগঠনের সকল সদস্য ও সদ্যসাদের কে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। আলোচনা সভা শেষে দুপুরের খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানে অটো রিক্সা মালিকগন সহ কমিটির সদস্য-সদস্যাগন উপস্থিত ছিলেন।

Share This Post