সিরাজগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২১উদযাপন শুরু

সিরাজগঞ্জে  জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২১উদযাপন শুরু

শফিক মোহাম্মদ রুমন( সিরাজগঞ্জ)  :   সারাদেশের ন‌্যায়  সিরাজগঞ্জে জেলাতেও   জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২১ শুরু হয়েছে।  জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজন – সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এবারের প্রতিপাদ্য বিষয় হলো -“বেশী বেশী মাছ চাষ করি,বেকারত্ব দূর করি”।       
 শ‌নিবার (২৮আগষ্ট-২০২১) সকাল ১০টার দিকে  সিরাজগঞ্জ জেলা মৎস্য অ‌ফিসের হলরুমে স্বাস্থ্যবিধি অনুসরণ করে- ‘জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১, প্রস্তুতিমূলক সভা  সহ  মাইকিং এর প্রচার করা হয় এবং পরবর্তীতে জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ শামসুদ্দীন সম্মেলন কক্ষে অনুষ্ঠানের  আলোচনাসভা ও পুরস্কার বিতরণ করবেন -জেলা প্রশাসক ফারুক আহাম্মদ ।   এবং পুকুর, খালে ও জলাশয়ে  পোনা মাছ অবমুক্ত করন সহ বি‌ভিন্ন‌ অনুষ্ঠানমালা  মধ্যে দিয়ে জেলার সকল উপজেলা মৎস্য দপ্তরগুলো   আগামী ৩ সেপ্টেম্বর পর্যন্ত  জাতীয় মৎস্য সপ্তাহ  পালন করবে বলে জানা যায়। 
সিরাজগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা সাহেদ আলীর সভাপ‌তিত্বে, ও ‌সি‌নিয়ার  সদর উপজেলার  মৎস্য কর্মকর্তা আনোয়ার  হোসেনের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্যে রাখেন  সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপ‌তি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক জা‌কিরুল ইসলাম সান্টু।
এ সময়  সিরাজগঞ্জ সদর উপজেলা মৎস্য অধিদপ্তরের  কর্মকর্তা  সা‌দিকুন্নাহার  শিখা,  সহকা‌রি মৎস্য কর্মকর্তা আমজাদ হোসেন সহ জেলা ও উপজেলার অন্যান্য  মৎস্য  কর্মকর্তা কর্মচারী বৃন্দ এবং প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ মৎস্যচাষীদের অনেকে উপস্থিত ছিলেন।

Share This Post