সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কার্যালয়ের এবং শহীদ স্মৃতিস্তম্ভের উদ্বোধন

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের নতুন  কার্যালয়ের এবং শহীদ স্মৃতিস্তম্ভের  উদ্বোধন

শফিক মোহাম্মদ রুমন( সিরাজগঞ্জ):  শুক্রবার (২০আগষ্ট) সকালে পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে – গ্রাম পাঙ্গাসী বাজারে দলীয় কার্যালয় ও শহীদ স্মৃতিস্তম্ভের উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি -সিরাজগঞ্জ -৩ (রায়গঞ্জ, তাড়াশ- সলঙ্গা) আসনের এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ। তিনি বলেন, দলের নিয়মশৃঙ্খলা মেনে, দলীয় নেতা-কর্মীদের জনগনের পাশে থেকে আরো কাজ করতে হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশে সাদৃশ্যমান উন্নয়নমূলক কাজ করছে এবং বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস রোধে সচেতনামূলক কাজ করছে এবং জনগনের পাশে, থেকে খাদ্য ও অর্থ সহায়তা দিচ্ছেন । সবাই স্বাস্হ্যবিধি মেনে চলে মাস্ক পরতেই হবে এবং টিকা নেওয়ায় আহবান জানান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, রায়গঞ্জ পৌরসভার মেয়র আব্দুল্লাহ আল পাঠান রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি জিন্নাহ আলমাজি, সহ-সভাপতি সাইদুল ইসলাম চান, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল হালিম খান দুলাল, পাঙ্গাসীইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, সাবেক ছাত্রলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী গোলাম হোসেন শোভন সরকার প্রমুখ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, পাঙ্গাসী ইউনিয়ন আওয়ালীগের সভাপতি মোঃ মোজ্জামেল হক এবং সঞ্চালনা ছিলেন, সাধারণ সম্পাদক মোঃ সুলতান মাহমুদ। এসময় আরো উপস্থিত ছিলেন, ব্রহ্মগাছা ইউপি চেয়ারম্যান গোলাাম ছরওয়ার লিটন, ৮ নং পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের সদস্য ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আশরাফুল ইসলাম, স্হানীয় আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন, জাহিদুর রহমান জাহিদ, রায়গঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আলামিন সরকার, আওয়ামী মহিলালীগের মহিলাবিষয়ক সম্পাদিকা পাপিয়া পারভীন পরী, পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম, রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের ছাত্রলীগের নেতা আবুল কালাম আজাদ সহ অনেকে।

Share This Post