সালথায় নবী পাটবীজ চাষী‌দের মা‌ঝে স্প্রে মে‌শিন বিতরণ

সালথায় নবী পাটবীজ চাষী‌দের মা‌ঝে স্প্রে মে‌শিন বিতরণ

জাকির হোসেন (ফ‌রিদপুর) : 
পাট পেয়াঁজের রাজধানী‌ সালথায় উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ” প্রকল্পের আওতায় সালথা উপজেলায় অদ্য ৫ জন পাটবীজ চাষী‌দের মাঝে স্প্রে মেশিন বিতরণ করা হয়ে‌ছে। উপ‌জেলা পাট উন্নয়ন অ‌ধিদপ্ত‌রের বাস্তবায়‌নে সোমবার বেলা ১১ টায় উপ‌জেলা কৃ‌ষি অ‌ফি‌সের সাম‌নে পাট চাষী‌দের মা‌ঝে এই স্প্রে মে‌শিন বিতরণ করা হয়।
এসময় উপ‌স্থিত থে‌কে স্প্রে মে‌শিন বিতরণ ক‌রেন, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার। এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা কৃ‌ষি অ‌ফিসার জীবাংশু দাস, উপ‌জেলা সমাজ‌সেবা কর্মকর্তা ফজ‌লে রা‌ব্বি নোমান, উপ‌জেলা সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারী, উপ‌জেলা ফ‌্যা‌সি‌লে‌টেটর রিফাদ রিয়াজ, উপ‌জেলা পাট চাষী স‌মি‌তির সভাপ‌তি মোক্তার মোল‌্যা প্রমূখ।
এসময় উপ সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারী ব‌লেন, সালথা উপ‌জেলার মা‌টি পাট চা‌ষের জন‌্য খু‌বই উপ‌যো‌গী। প‌রিক্ষামূলকভা‌বে উপ‌জেলার বি‌ভিন্ন এলাকায় প্রায় ১০ এক‌রের অ‌ধিক জ‌মি‌তে পাটবী‌জের চাষ করা হ‌চ্ছে। এই পাটবীজ চাষী‌দের মা‌ঝে ভর্তুকী হি‌সে‌বে স্প্রে  মে‌শিন বিতরণ করা হ‌য়ে‌ছে। আশা কর‌ছি আশানুরুপ ফলন পাওয়া যা‌বে।

Share This Post