সাপ্তাহিক বাংলা সংবাদ’র অগ্রযাত্রা অব্যাহত রাখতে মত-বিনিময় সভা অনুষ্ঠিত

সাপ্তাহিক বাংলা সংবাদ’র অগ্রযাত্রা অব্যাহত রাখতে মত-বিনিময় সভা অনুষ্ঠিত

নাজিম বকাউল (ফরিদপুর) :   সাপ্তাহিক বাংলা সংবাদ’র ঐতিহ্য ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আজ ৯ অক্টোবর সকাল ১১টায়  কোর্ট কম্পাউন্ডস্থ পত্রিকার অফিসে এক মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মত-বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সাপ্তাহিক বাংলা সংবাদ’র প্রধান আইন উপদেষ্টা এ্যাড: মিরাজ শরীফ। প্রধান অলোচক ছিলেন ফরিদপুর জেলা আইনজীবি সমিতির সভাপতি আবু ওমর মোঃ খালেদ ও বিশেষ অতিথি ছিলেন টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর ব্যবসা প্রশাসন অনুষদ এর ডীন ড.মুহাম্মদ কামরুজ্জামান এবং শ্রমিক নেতা ও সমাজকর্মী মো: শহীদ হোসেন মোল্লা।
সভায় সভাপতিত্ব করেন ফরিদপুর প্রেস ক্লাব এর সহ-সভাপতি ও সাপ্তাহিক বাংলা সংবাদ এর দায়িত্বপ্রাপ্ত সম্পাদক শেখ ফয়েজ আহমেদ। সভায় বক্তব্য রাখেন এ্যাড.সাহিদুল আলম আরজু,সাপ্তাহিক বাংলা সংবাদ এর নির্বাহী সম্পাদক মো: এনায়েত হোসেন লিটন, শিক্ষানবীশ আইনজীবি সোনিয়া জামান, আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ফরিদপুর জেলা শাখার সেক্রেটারী মো: আবু বক্কার খান মাসুদ, সংবাদকর্মী   শিতাংশু ভৌমিক অংকুর,মিয়া সৈকত,মো: শাহীন মোল্লা,সিয়াম মাহমুদ প্রমুখ।
সভায়, ফরিদপুর জেলার বিশিষ্ট লেখক,সাহিত্যিক,কবি প্রফেসর আ ন ম আবদুস সোবহান কর্তৃক প্রতিষ্ঠিত জেলার ঐতিহ্যবাহী পত্রিকা সাপ্তাহিক বাংলা সংবাদ এর অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং প্রফেসর আ ন ম আবদুস সোবহান’র কর্মময় জীবন নিয়ে আলোচনা ও তাঁর দীর্ঘজীবন,সুস্বাস্থ্য কামনা করা হয়। সাপ্তাহিক বাংলা সংবাদ এর পক্ষ থেকে বাংলা সংবাদ’র প্রধান আইন উপদেষ্টা এ্যাড: মিরাজ শরীফ কে বিশেষ শুভেচ্ছা সম্মাননা প্রদান করেন অতিথিবৃন্দ। 

Share This Post