সাপাহারে সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দিতে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

সাপাহারে সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দিতে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

নয়ন বাবু (সাপাহার, নওগাঁ) : সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দিতে নওগাঁর সাপাহার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” করা হয়েছে।
এতে দলের সর্বস্তরের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন। সম্প্রীতির এই দেশে কোন সাম্প্রদায়িক গোষ্ঠীর স্থান নেই বলে দাবি করেন নেতাকর্মীরা। 
মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় সমাবেশ ও শোভাযাত্রার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ সাপাহার উপজেলা শাখাদুর্গাপূজার দশমীর দিন থেকে দেশের বিভিন্নদ স্থানে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে মঙ্গলবার (২০  অক্টোবর) দলীয় কার্যালয়-এর সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়।
শোভাযাত্রা শেষে জিরোপয়েন্ট” স্বাধীনতা  মঞ্চের সামনে কর্মসূচিতে অংশ নেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ সহ সর্বস্তরের নেতাকর্মীগণ।
এ সময় ক্তব্যন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব  শাহজাহান হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, সদর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আকবর আলী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের মনিরুজ্জামান সমাপন, ছাত্রলীগের আহব্বায়ক রাসেল রানা,কলেজ শাখার আহব্বায়ক বিপ্লব কর্মকার প্রমুখ
এসময় সকল ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Share This Post