সাতক্ষীরা জেলা আ.লীগ নেতা লেনিনের ফেসবুক স্ট্যাটাস : ‘আমাকে কমান্ডো স্টাইলে হত্যার ষড়যন্ত্র চলছে’

সাতক্ষীরা জেলা আ.লীগ নেতা লেনিনের ফেসবুক স্ট্যাটাস : ‘আমাকে কমান্ডো স্টাইলে হত্যার ষড়যন্ত্র চলছে’

এমএ জামান (সাতক্ষীরা) : ‘আমাকে পরিকল্পিতভাবে কমান্ডো স্টাইলে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে’ এমন অভিযোগ করে নিজের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ১ নম্বর সাংগঠনিক সম্পাদক জি.এম শফিউল আজম লেনিন। তিনি বলেন, রোববার সন্ধ্যায় আমি আমার নিজ ইউনিয়ন শ্যামনগরের গাবুরায় ইউপি নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে পুলিশের একটি সশস্ত্র দল মোটরসাইকেলে এসে তাকে খুঁজতে থাকে।
শফিউল আজম লেনিন রোববার রাতে তার ফেসবুক আইডিতে এই বিষয়টি তুলে ধরেছেন। এরপর বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়ে যায়। শফিউল আজম লেনিন তার ফেসবুক আইডিতে লেখেন, আমি আজ (রবিবার) সন্ধ্যায় গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে ইউপি নির্বাচন উপলক্ষে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করছিলাম। এসময় ১৫-১৬টি মোটরসাইকেল এসে পুলিশের পোশাক পরিহিত ২৫-৩০জন সশস্ত্র সদস্য আমাকে খুঁজতে থাকে। তিনি বলেন, আমার বিশ^াস এটি আমাকে পরিকল্পিতভাবে হত্যার ষড়যন্ত্র। আমি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে আমার নিরাপত্তা দাবি করছি।
এ বিষয়ে জানতে চাইলে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদ মুর্শেদ জানান, দুর্গাপূজা উপলক্ষে পুলিশের একটি টীম জননিরাপত্তার জন্য বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে। একইসাথে পূজামন্ডপ এলাকায় আমরা নজরদারি করছি। তিনি বলেন, আমাদের চলাফেরার মুখে কেউ যদি আতংকিত হয়ে মিটিং ছেড়ে পালিয়ে যায়, সেটি তার বিষয়। রোববারের পুলিশ টীমের অভিযানে আমরা কাউকে খুঁজিনি বা কাউকে গ্রেপ্তারেরও চেষ্টা করিনি। ফেসবুকে কে কি স্ট্যাটাস দিলো সেটা আমার জানার বিষয় নয়।
তবে এ বিষয়ে জানার জন্য চেষ্টা করা হলেও জিএম শফিউল আজম লেনিনকে টেলিফোনে পাওয়া যায়নি।

Share This Post