সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ১০টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ১০টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

ফারুক রহমান (সাতক্ষীরা) :
সাতক্ষীরার কলারোয়া সীমন্ত থেকে ১০টি সোনার বারসহ এক যুবককে আটক করেছে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৩ ব্যাটালিয়নের সদস্যরা। মঙ্গলবার (৩১ আগস্ট) রাত ১০টার দিকে জেলার কলারোয়া উপজেলার ব্রজবাকসা এলাকা এসব সোনার বার উদ্ধার হয়। আটককৃত যুবক মনিরুল ইসলাম (৫০) সদর উপজেলার ঘরচালা গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

৩৩ বিজিবি সূত্রে জানা যায়, ভারতে সোনা পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা (৩৩ বিজিবি) ব্যাটালিয়নের অপস্ অফিসার মেজর রেজা আহমেদের নেতৃত্বে একটি বিশেষ টহল দল মঙ্গলবার রাতে সীমান্ত পিলার ১৩/৩-এস হতে আনুমানিক ০৫ কিলোমিটার দূরে বাংলাদেশের অভ্যন্তরে সাতক্ষীরার কলারোয়া উপজেলার ব্রজবাকসা বাজার এলাকায় অভিযান চালিয়ে এক স্বর্ণ পাচারকারীকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশিকালে (তার প্যান্টের কোমরে বিশেষভাবে সেলাই করে জড়িয়ে রাখা অবস্থায় ১০টি সোনার বার উদ্ধার করা হয়। ওজন প্রায় ১ কেজি ১৬৭ গ্রাম এবং আনুমানিক মূল্য ৭৩,০০,০০০/- (তিয়াত্তর লক্ষ) টাকা।

সাতক্ষীরা (৩৩ বিজিবি) ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ আল মাহমুদ পিএসসি আসামীসহ সোনা আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আটককৃতকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।

Share This Post