শ্রীমঙ্গলে এক রাতে ৮ টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে এক রাতে ৮ টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

এস কে দাশ সুমন (শ্রীমঙ্গল) : মৌলভীবাজারের পর্যটন নগরী শ্রীমঙ্গল উপজেলা শহরের ৮ টি ব্যবসা প্রতিষ্ঠান চুরির ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে শ্রীমঙ্গল ব্যাবসায়ী সমিতি।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় শ্রীমঙ্গল চৌমুহনা চত্তরে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির আয়োজনে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী এ এস এম ইয়াহিয়া খানের সভাপতিত্বে মানববন্ধন প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন, সহ- সভাপতি দেবাশীষ ধর পার্থ, আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান জুয়েল, সমিতির কোষধ্যক্ষ আব্দুল বাছিত, প্রচার সম্পাদক মো. ফারুক মিয়া, দপ্তর সম্পাদক সুজিত শর্মা, কার্যকরী সদস্য পরিমল ও অজয় দাশ, ব্যবসায়ী শেখ সারোয়ার জাহান জুয়েল প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, শ্রীমঙ্গলের পুলিশ প্রশাসন যদি একটু নজর দেন এবং সচেতন থাকে তাহলে আর ব্যবসা প্রতিষ্ঠানে চুরি হবে না। এসব চুরির ঘটনায় ব্যবসায়ীরা আতঙ্কিত রয়েছেন। এসময় ব্যবসায়ীরা ২৪ ঘন্টার আল্টিমেটাম জানিয়ে বলেন আগামী ২৪ ঘন্টার মধ্যে পুলিশ প্রশাসন যদি এই দুষ্কৃতকারীদের ধরতে না পারে তাহলে আমরা সকল ব্যবসায়ীদেরকে নিয়ে কঠোর আন্দোলনে যাব।

Share This Post