‘শেখ রাসেল অক্সিজেন ব্যাংক’র উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি

‘শেখ রাসেল অক্সিজেন ব্যাংক’র উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি



আলী আজীম (মোংলা, বাগেরহাট): গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তচাপ পরীক্ষা কর্মসূচি পালন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন শেখ রাসেল অক্সিজেন ব্যাংক মোংলা। বুধবার (২৯ সেপ্টেম্বর) মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে মা ডায়াগনিস্ট সেন্টারে সকাল ১১টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের ও রক্তচাপ পরীক্ষা ক্যাম্পেইনটি চলে। কর্মসূচির মাধ্যমে নারী, পুরুষ, শিশু ও বয়োবৃদ্ধের রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তচাপ পরীক্ষা এবং রক্তদান বিষয়ক সচেতনতা বিবৃতি প্রদান করা হয়।

ক্যাম্পেইনটি পরিচালনা করেন শেখ আঃ হাই ব্লাড ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন সানি,মেঃ পারভেজ খাঁন,মোঃ সাগর,মোঃ রুবেল,মোঃ মেহেদীসহ আরও অনেকে।

ক্যাম্পেইনটি সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের প্রতিষ্ঠাতা ও মোংলা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।

শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের প্রতিষ্ঠাতা আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বলেন, ‘শেখ আঃ হাই ব্লাড  ফাউন্ডেশন’ রক্তদাতাদের একটি বৃহত্তর সংগঠন ও প্লাটফর্ম। ‘শেখ আঃ হাই ব্লাড ফাউন্ডেশন’রেজিস্ট্রেশন করে যে কেউ এর সদস্য হতে পারেন। 

Share This Post