শরণখোলায় ল্যান্ড ডিজিটালাইজেশন সম্পর্কিত কর্মশালা উদ্বোধন

শরণখোলায় ল্যান্ড ডিজিটালাইজেশন সম্পর্কিত কর্মশালা উদ্বোধন

নইন আবু নাঈম (শরণখোলা, বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় ল্যান্ড ডিজিটালাইজেশন সম্পর্কিত তিন দিনব্যাপী কর্মশালা শুরু হয়েছে। সোমবার (২৩আগস্ট) সকাল ১০টায় রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের শেখ রাসেল ডিজিটাল ল্যাবে উপজেলা পরিষদ আয়োজিত এই কর্মশালার উদ্বোধন করেন বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহিনুজ্জামান।
উদ্বাধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খাতুনে জান্নাত। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন, জেলা আওয়ামীলীগ নেতা এম সাইফুল ইসলাম খোকন, রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের প্রধান শিক্ষক মো. সুলতান আহমেদ গাজী প্রমূখ।
কর্মশালায় গণমাধ্যমকর্মী, শিক্ষক, পুলিশ, জনপ্রতিনিধি, ইউনিয়ন ভূমি কর্মকর্তাসহ উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট প্রতিনিধিরা অংশগ্রহন করেন।
স্থানীয় সরকার বিভাগের পরিচালন ও উন্নয়ন প্রকল্প এবং জামান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) সহযোগিতায় আধুনিক ল্যান্ড ডিজিটালাইজেশন প্রসেস সম্পর্কে সেবাদাতা, সেবাগ্রহিতা, সুবিধাভোগীর প্রতিনিধিগণ এবং সিভিল সোসাইটির প্রতিনিধিগণকে প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা উন্নয়নের লক্ষ্যে এই কর্মশালার আয়োজন করা হয়।

Share This Post