র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জে নেশা জাতীয় ইনজেকশন ও ইয়াবাসহ ২ জন আটক

র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জে নেশা জাতীয় ইনজেকশন ও ইয়াবাসহ ২ জন আটক

শফিক মোহাম্মদ রুমন (সিরাজগঞ্জ) : ২৩/ ০৮/২০২১ তারিখ  রাতের প্রথম প্রহরে  গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানী একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ পৌরসভাধীন ০৪ নং ওয়ার্ডস্থ রহমতগঞ্জ ০২ নং গলির জনৈক মোঃ শরিফ মোল্লা এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৮৫(দুইশত পঁচাশি)টি শিশি নেশা জাতীয় Buprenorphine Injectione সহ ০১ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামী  ১। মোঃ রানা(২২), পিতা-মোঃ আঃ লতিফ মোল্লা, সাং-রহমতগঞ্জ ০২নং গলি, থানা-সিরাজগঞ্জ সদর, জেলা-সিরাজগঞ্জ।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ৮(গ) ধারার মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
২। ২২/০৮/২০২১ তারিখে বিকেল ৩.৪০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃতে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন নিউ ঢাকা রোড রেলগেট সংলগ্ন পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৯১০(উনিশ শত দশ) পিচ ইয়াবাসহ ০১ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।গ্রেফতারকৃত আসামী  ১। মোঃ সুমন রেজা(২২), পিতা-মৃত রসুল বক্রা, সাং-খুদবান্দি(পশ্চিমপাড়া), থানা-কাজীপুর, জেলা-সিরাজগঞ্জ।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবŤ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

Share This Post