রূপসায় আন্তর্জাতিক যুব দিবস- ২০২১ উদযাপন

রূপসায় আন্তর্জাতিক যুব দিবস- ২০২১ উদযাপন

মোশারেফ হোসেন (রূপসা) :
খুলনা-৪আসনের সংসদ সদস‍্য আব্দুস সালাম মূশের্দী বলেছেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুবকদের নিয়ে স্বপ্নের সোনার বাংলা গড়তে চেয়েছিল। তার স্বপ্ন বাস্তবায়নের আগেই কতিপয় ব‍্যক্তির ষড়যন্তে তার পরিবারের সকলকে হত‍্যা করে।
পরবর্তীতে তার -ই কন‍্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার সেই স্বপ্ন বাস্তবায়ন করছে। যুবকদের চাকুরির পিছনে না ছুটে তাদের কর্মস্থানের ব‍্যবস্থা করে দিয়েছেন বিভিন্ন প্রশিক্ষনের মাধ‍্যমে। এ দেশ যুবকরাই গড়বেই। তিনি আজ ১২আগষ্ট বেলা ১১টায় আন্তজার্তিক যুব দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও গাছের চারা বিতরণ অনুষ্ঠান রূপসা অফিসার্স ক্লাব মিলনায়তনে জুম কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাছনিম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম‍্যান কামাল উদ্দিন বাদশা,ভাইস চেয়ারম‍্যান ফারহানা আফরোজ মনা, কৃষি কর্মকর্তা মো:ফরিদুজ্জামান, বন কর্মকর্তা মজিবুর রহমান,যুব উন্নয়ন কর্মকর্তা আবু বক্কার মোল্লা, বক্তৃতা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ:রাজ্জাক শেখ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আ:মজিদ শেখ, সংগঠনের প্রতিনিধি ইউসুফ আলী,অলোক দাস,নাজিম উদ্দিন প্রমূখ।

Share This Post