রূপসার শ্রীফলতলা ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশায় প্রার্থী হাবিব এগিয়ে

রূপসার শ্রীফলতলা ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশায় প্রার্থী হাবিব এগিয়ে

মোশারফ হোসেন (রূপসা) :  আগামী ১১ই নভেম্বর ২য় ধাপের নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়নগুলোতে বইতে শুরু করেছে নির্বাচনের হাওয়া। মনোনয়ন প্রত্যাশীদের প্রচার প্রচারনায় সরগরম সকল স্থানে। দলীয় মনোনয়ন পেতে প্রার্থীরা করছেন ইউনিয়ন থেকে কেন্দ্র পর্যন্ত দৌড়ঝাপ।
  দলের মনোনয়ন ফরম সংগ্রহের পর পছন্দের  শীর্ষ নেতাদের সাথে যোগাযোগের জন‍্য বেশিরভাগ প্রার্থী এখন ঢাকায় রয়েছে।সূত্রমতে, শ্রীফলতলা ইউনিয়নে নৌকার মনোনয়ন পাওয়ার জন্য ইতোমধ্যে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে দলীয় মনোনয়নের প্রত্যাশায় ৭জন জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।  বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস‍্য আলহাজ্ব এসহাক সরদার,  উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আইয়ুব মল্লিক বাবু,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  এস এম হাবিব,  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রবিউল ইসলাম বিশ্বাস। এছাড়া মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক ছাত্রনেতা উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক স ম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোল্লা দেলোয়ার হোসেন দিলু ও সমাজসেবক আব্দুল জব্বার শেখ। যে সকল প্রার্থী রয়েছেন তার মধ্যে এগিয়ে রয়েছেন এস এম হাবিব।তিনি জনপ্রতিনিধি না হয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও  খুলনা-৪আসনের সংসদ সদস‍্য আব্দুস সালাম মূশের্দীর সহযোগিতায় এলাকায় ব‍্যাপক উন্নয়ন করেছেন। উল্লেখযোগ্য উন্নয়ন হলো, বাসুয়া খালি শেখ পাড়াতে  ৫৪ লাখ টাকা  ব্রিজ নির্মাণ,  ঝিলেঘাট ঈদগাহ সংলগ্ন ৩৩ লাখ টাকার ব্রিজ নির্মাণ,  অজিম শেখ এর বাড়ির সামনে ৩৩ লাখ টাকার ব্রিজ নির্মাণ,  জেবিএম খেলার মাঠে বালুু ভরাট করে খেলাধুলার উপযোগী করা, পোলের হাট থেকে জেবিএম হাফেজিয়া মাদ্রাসা পর্যন্ত পাকা সড়কে চলাচলের উপযোগী করা প্রায় ১ কোটি টাকা ব‍্যায়ে। জোয়ার ঈদগাঁ থেকে ঝিলেঘাট ঈদগাঁ ৩৫ লাখ টাকা, ঝিলেঘাট ঈদগাঁ সম্পুর্ন ইটের সোলিং নির্মাণ, জেবিএম স্কুল থেকে আনসার ডাক্তারের বাড়ি পর্যন্ত ৬ লাখ টাকায় পাকা ড্রেন করে দীর্ঘ দিনের জলাবদ্ধতা নিরসন দূর করা। পস্তাবিত বঙ্গবন্ধু শিশু পার্কের কাজ দৃশ্যমান, পিয়ারা গ্রামের  ৩ লাখ টাকায় ইটের সোলিং নির্মাণ করা। বিভিন্ন মসজিদ, মন্দিরে উন্নয়ন, পালের হাট শ্মষান সম্পুর্ণটা বালু ভরাট করা, এছাড়া প্রক্রিয়াধিন আছে  বাধাল নাসির সরদারের বাড়ির সামনে পাকা কালভার্ট,  বাধাল সলেমান মল্লিকের বাড়ির সামনে পাকা কালভার্ট সহ অসংখ্য ছোট- বড় উন্নয়ন যা সব কিছুই খুলনা -৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূশের্দীর মাধ্যমে এবং মিসেস সারমিন  সালাম  এর সহযোগিতায় সম্পন্ন করেছেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন এবং  অভিভাবক সালাম মূশের্দীর মাধ্যমে ২নং শ্রীফলতলা ইউনিয়নকে রূপসার একটি মডেল ইউনিয়নে রুপান্তর করার ইচছা পোষন করেছেন।
এলাকার সকল কাঁচা রাস্তা গুলো পাকা করা,বাঁশ এর শাকোর স্থলে ব্রিজ, কালভার্ট,পানি নিষ্কাসন করতে পাকা ড্রেন,স্কুল, মাদ্রাসা উন্নয়ন, মসজিদ  এবং মন্দির  সহ সকল ধর্মীয় প্রথিষ্ঠানের উন্নয়ন, গরিব অসহায় মানুষকে সার্বিক সহায়তা, গৃহহীন দের পুনর্বাসন প্রচেষ্টা,খেলার মাঠ গুলো খেলাধুলার উপযোগী করা  এছাড়া সকল কল্যাণ কর কাজ করার প্রত্যাশায় মনোনয়নের দাবিদার।
মনোনয়নের ব‍্যাপারে হাবিব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুনদের প্রতি যে গুরুত্বারোপ করেছেন সেই দিক থেকে আমি আশাবাদী আমি দলীয় মনোনয়ন পাবো। সেই সাথে তিনি দলীয় মনোনয়ন পেলে প্রধানমন্ত্রীর গ্রামকে শহর গড়ার অঙ্গীকার বাস্তবায়ন, সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে সুস্থ সুন্দর ও খেলাধুলা উপযোগী একটি ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। নৌকার প্রকৃত মাঝিরা  যেনো এই প্রতিক পায় সেজন্য তিনি মনোনয়ন চেয়েছেন এবং তিনি আশা করেন  দল তাকে মনোনয়ন দিবেন।

Share This Post