রুপসায় আওয়ামীলীগ নেতা আইনাল গাজীর স্বরনসভা ও দোয়া অনুষ্ঠিত

রুপসায় আওয়ামীলীগ নেতা আইনাল গাজীর স্বরনসভা ও দোয়া অনুষ্ঠিত

মোশারেফ হোসেন (রুপসা) : 

খুলনা-৪ আসনের সংসদ সদস‍্য আব্দুস সালাম মূশের্দী বলেছেন, আওয়ামীলীগের দুর্দিনের নেতা ছিলেন আয়নাল গাজী।  পরিশ্রমী একজন নেতাও  ছিলেন।  দলের জন‍্য জেল জুলুম ও অত‍্যাচারিত হয়েছেন। শত অত‍্যাচার সয‍্য করেও  দলকে তিনি  ভাল বেসেছেন।
তিনি আর ও বলেন,  আয়নাল গাজী  চলে গেলেও  রেখে গেছেন  অনেক  স্মৃতি। সকল নেতাকর্মীর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।  আজ শক্রবার  (৩সেপ্টেম্বর) বিকালে গাজী মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে রূপসা উপজেলার  নৈহাটি ইউনিয়নের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আয়নাল গাজীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় জুম কনফারেন্সের মাধ্যমে এ কথা বলেন।
খুলনা ডক ইর্য়াড শ্রমীক ইউনিয়ন আয়োজিত অনুষ্টানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম‍্যান কামাল উদ্দীন বাদশা, বিশিষ্ট ক্রীড়াবিদ মিস্টার বাংলাদেশ আজাদ আবুল কালাম, জেলা আওয়ামীলীগের সদস‍্য অধ‍্যক্ষ  ফ ম আ:সালাম, নৈহাটি ইউপি চেয়ারম‍্যান কামাল হোসেন বুলবুল। খুলনা ডকইর্য়াড শ্রমীক ইউনিয়নের সভাপতি আমীর আলী শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ:রাজ্জাক হাওলাদার এর পরিচালনায়  বক্তৃতা করেন জেলা শ্রমীক নেতা আলম হাওলাদার,  উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আকতার ফারুক,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুজ্জামান তানভীর, সালাম মূশের্দী সেবা সংঘের টিম লিডার যুবলীগ নেতা সামসুল আলম বাবু, ইউপি সদস‍্য আ:সালাম,ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিদ্দিক শেখ, নাজির হোসেন, উপজেলা যুবলীগ নেতা  সাইদুর রহমান, শেখ সাগর, শ্রমীক নেতা টুলু ফকির, হায়দার আলী খান, নুর ইসলাম,লুৎফর রহমান,মিন্টন হাওলাদার, শুকুর সরদার,  অহিদুল ইসলাম,জামাল হাওলাদার, মোরাদ শেখ, আ: রহিম শেখ প্রমূখ।

Share This Post