রামগঞ্জ উপজেলায় কেউ অভুক্ত, গৃহহীন থাকবেনা : ড. আনোয়ার খান এমপি

রামগঞ্জ উপজেলায় কেউ অভুক্ত, গৃহহীন থাকবেনা : ড. আনোয়ার খান এমপি

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বঙ্গবন্ধু কন্যা যতদিন ক্ষমতায় থাকবেন এ দেশের মানুষ আর্থিক ও সামাজিক নিরাপত্তার অধিকার শতভাগ ভোগ করবেন। কেউ অভুক্ত ও গৃহহীন থাকবেনা। লক্ষাধিক ভূমিহীন পরিবারকে নতুন ঘর তৈরী করে দিয়েছেন। এরই অংশ হিসেবে রামগঞ্জের কাউনিয়ায় শতাধিক মানুষ নতুন ঘর পেয়েছেন। ভবিষ্যতে আরও ঘর দেয়া হবে বলেও জানান আনোয়ার খান এমপি।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর দেয়া উপহারের এই ছোট ঘর থেকে লেখা-পড়া শিখে সন্তানরা যাতে আরও বড় ঘরে বসবাস করতে পারে, জাতিকে কিছু দিতে পারে সে বিষয় সবাইকে আরও আন্তরিক হওয়ার আহব্বান জানান। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মূক্ত থাকার ওপরও গুরুত্বারোপ করেন আনোয়ার খান এমপি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমার সভাপতিত্ব সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম. রুহুল আমিন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বেলাল আহমেদ।
এর আগে
রামগঞ্জ খাদ্য গুদাম, ভোলাকোট ইউনিয়নের আথাকরা উচ্চ বিদ্যালয়, দেবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সাইক্লোন সেল্টার, টিওরী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন ড. আনোয়ার খান এমপি।
এ সময় তিনি বলেন, অন্যায়ের সাথে কোন আপোষ করা চলবেনা। সবাইকে আইন মেনে চলতে হবে। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি বলেও মন্তব্য করেন তিনি।
প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারাদেশের জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মচারীরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছে বলেই দেশের উন্নয়ন দ্রুত তরান্বিত হচ্ছে বলে উল্লেখ করেন ড. আনোয়ার খান।

Share This Post