রাজবাড়ী সদর থানার পৃথক ২ টি স্থান হতে মাদকদ্রব্যসহ ব্যবসায়ী আটক

রাজবাড়ী সদর থানার পৃথক ২ টি স্থান হতে মাদকদ্রব্যসহ  ব্যবসায়ী  আটক

 জাকির হোসেন (ফরিদপুর) : রাজবাড়ী সদর থানার পৃথক ২ টি স্থান হতে একজনকে ইয়াবা ট্যাবলেট এবং অপর আরেকজনকে গাঁজাসহ আটক করেছে র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্প। আটককৃত ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ীর মোঃ সাহাদত হোসেন@পরশ(৩৫) রাজবাড়ী সদর উপজেলার ধুনচী গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে। তাকে গোয়ালন্দ মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আটক করা হয়। অপর গাঁজা ব্যবসায়ী মোঃ বারেক মন্ডল(৩৮) একই থানাধীন চর খানখানাপুর গ্রামের মৃত গেদু মন্ডলের ছেলে। তাকে খানখানাপুর এলাকায় অভিযান পরিচালনা করে আটক করে।
সোমবার (২৩ আগষ্ট) বিকালে র‍্যাব-৮ এর একটি বিশেষ অভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা বিক্রয়ের অবস্থানকালে উক্ত মাদক ব্যাবসায়ীদ্বয়কে ধৃত করে।
এ সময় আটককৃত ইয়াবা ব্যবসায়ীর হেফাজতে থাকা ৯০০ পিচ ইয়াবা ট্যাবলেট, মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ২ টি সীমকার্ডসহ ১টি মোবাইল ফোন এবং গাঁজা ব্যবসায়ীর নিকট হতে ১ কেজি ৩০ গ্রাম গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১ টি সীমকার্ডসহ ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। 
উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় ০২ টি পৃথক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‍্যাব-৮ জানায়।

Share This Post