রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট হতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট হতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

জাকির হোসেন (ফরিদপুর) :

রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট হতে ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাব-৮, সিপিসি, ফরিদপুর ক্যাম্প। আটককৃতরা হলো ০১। মোঃ সোহাগ হোসেন(৩০), পিতা-মোঃ আকরাম আলী, সাং-সাদিপুর, থানা-বেনাপোল, ০২। শাহারিয়ার আলম খান(৪৪), পিতা-মৃত এমএস আলম খান, সাং-পিয়ারী মহন রোড, থানা-কোতয়ালী, উভয় জেলা-যশোর।

বুধবার (১১ আগষ্ট) একটি বিশেষ আভিযানিক দল রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন বাইপাস সড়ক মোড় এলাকায় চেকপোস্ট স্থাপন করতঃ অভিযান পরিচালনা করে উক্ত মাদক ব্যাবসায়ীদ্বয়কে আটক করে।

এ সময় তাদের নিকট হতে ১০,৯০০ পিস মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০৬টি সিম কার্ডসহ ০৪ টি মোবাইল ফোন, মাদক বিক্রিত ৯,৩০০ টাকা এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১টি পাজেরো জীপ জব্দ করা হয়। পরবর্তীতে আসামীদের স্বীকারোক্তি থেকে জানা যায় তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজশে বিভিন্ন সময়ে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট পরিবহনের জন্য মাগুরা টু ঢাকা মহাসড়ক ব্যবহার করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজাবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‍্যাব-৮ জানায়।

Share This Post