মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্ত্রী’র বিরুদ্ধে ইউ পি সদস্যের সংবাদ সম্মেলন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্ত্রী’র বিরুদ্ধে ইউ পি সদস্যের সংবাদ সম্মেলন

এস কে দাশ সুমন (শ্রীমঙ্গল) : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্ত্রী’র বিরুদ্ধে এক ইউ পি সদস্যে সংবাদ সম্মেলন করেন। নিজের স্ত্রী কর্তৃক অপ্রপচার ও সম্মানহানীর অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করে বিচার চেয়েছেন শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুস সালাম রাজা।

মঙ্গলবার রাত ৯ টায় শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলন করে ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুস সালাম রাজা বলেন, ইতিমধ্যে তার ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৫ বছর মেয়াদ পরিপূর্ণ হয়েছে। আগামী নির্বাচন সন্নিকটে, এই ইউনিয়নের জনগণের সেবা করতে আবারও তিনি নির্বাচনে অংশগ্রহণ করবেন। কিন্তু তার এই নির্বাচনকে সামনে রেখে একটি মহল তাকে নিয়ে নানা চক্রান্তে লিপ্ত হয়েছে। এই চক্রের সাথে হাত মিলিয়ে তার ২য় স্ত্রী সালামা বেগম তাকে ও তার পরিবারকে নিয়ে নানা প্রপাগান্ডা চালাচ্ছে। বিভিন্ন সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমেও প্রকাশ করে তার সম্মানহানী করছে।

তিনি বলেন, “আমার ২য় স্ত্রীর সাথে বর্তমানে আমার বিভিন্ন সমস্যা তৈরি হয়েছে। তিনি আমার পরিবারের সম্মানহানী হয় এমন আপত্তিকর কাজে লিপ্ত রয়েছেন। আমি বাঁধা দিলে তিনি আরো উশৃঙ্খল হয়ে পড়েন। এবং আমাদের সংসার জীবনের কিছু আপত্তিকর ছবি তুলে আমাকে ভয়ভীতি দেখানো হচ্ছে। এ জন্য বার বার টাকা প্রদান সহ তার অনেক চাহিদাও আমাকে পুরণ করতে হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, লোক লজ্জার ভয়ে এ ঘটনা কারো কাছে প্রকাশ করেননি। বর্তমানে আমি তার এহেন কাজে নিরুপায় হয়ে পড়েছি।

এই অবস্থায় তার স্ত্রী ২য় স্ত্রী তার নির্বাচনী কিছু প্রতিপক্ষের সাথেও হাত মিলিয়েছে যার দ্বারা আগামীতে তার আরো বড় ক্ষতির আশংকা করছেন তিনি।

এ ব্যাপারে সালমা বেগমের সাথে যোগাযোগ করলে তিনি জানান, তার স্বামী অকারণে তাকে সন্দেহ করেন। গত এক বছর ধরে তার ভরণপোষন দিচ্ছেন না। কথা বলতে গেলেই ডির্ভোসের কথা বলেন। বর্তমানে তিনি অসহায় হয়ে পরেছেন।

Share This Post