মোংলায় পূজামন্ডপ পরিদর্শনে পুলিশ সুপার কে,এম,আরিফুল হক

মোংলায় পূজামন্ডপ পরিদর্শনে পুলিশ সুপার কে,এম,আরিফুল হক


আলী আজীম (মোংলা, বাগেরহাট):

হিন্দু ধর্মালম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা থেকে মোংলা উপজেলারটাটিবুনিয়া প গ্রাম সর্বজনীন পুজা মন্দির,মোংলা পৌরসভার শেহলাবুনিয়ার সার্বজনীন কেন্দ্রীয় মন্দির,সোনাপট্টি সর্বজনীন পুজা মন্দিরসহ বিভিন্ন মন্দির পরিদর্শন করেন বাগেরহাট জেলা পুলিশ সুপার কে.এম. আরিফুল হক, (বিপিএম)।
এ সময় উপস্থিত ছিলেন,রামপাল-মোংলা  এর সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল,মোংলা থানা অফিসার্স ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম,নবনির্বাচিত মিঠাখালি ইউপি চেয়ারম্যান উৎপল মন্ডল,বিভিন্ন ইউপি সদস্য,উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি পীযুষ কান্তি মজুমদার সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এবং হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ।
পরিদর্শনকালে পুলিশ সুপার পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিত কল্পে প্রয়োজনীয় দিক নির্দেশনা এবং সাথে সাথে করোনা কালে যথাযথ স্বাস্থ্যবিধি, সীমিত পরিসরে অনুষ্ঠানাদি সম্পাদনের পরামর্শ প্রদান করেন। বছর ঘুরে আবারোও এসেছে হিন্দু সম্প্রদায়ের প্রাণের উৎসব সার্বজনীন শারদীয় দুর্গোৎসব। বিশ্ব মানবতার কল্যাণ, জগতের সকল জীবের সুখ-সমৃদ্ধি ও শান্তি কামনায় এবং অশুভ শক্তির বিনাশ ও শুভ শক্তির জয় কামনায় শারদীয় দূর্গা পুজা উদযাপিত হবে। উল্লেখ্য, এবার উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ৩৭টি মন্ডবে দুর্গা পুজা অনুষ্ঠিত হবে। দূর্গাপুজা মন্ডপ গুলিতে শান্তিপূর্ণ পরিবেশ রক্ষায় ও নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি স্বেচ্ছাসেবকরা দায়িত্বপালন করছে। আগামী ১৫ অক্টোবর বিজয়া দশমী পর্যন্ত এ কর্মসূচী অব্যাহত থাকবে।

Share This Post