মোংলায় নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন উপমন্ত্রী

মোংলায় নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন উপমন্ত্রী

আলী আজীম (মোংলা ,বাগেরহাট) :

বাগেরহাটের মোংলা উপজেলার নির্বাহি অফিসার এর বাসভবন ও শারীরিক নিরাপত্তার জন্য আনসার সদস্যদের আবাসিক ভবন নির্মানের ভিক্তি প্রস্তর স্থাপন করা হয়। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা প্রাঙ্গনে এ ভিত্তি প্রস্তর স্থাপনের কাজ উদ্বোধন করেন স্থানীয় এমপি ও বাংলাদেশ পরিবেশ,বন ও জলবায়ূ পরিবর্তণ মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার,সহকারী কমিশনার (ভূমি) ও সিনিয়র সহকারী সচীব নয়ন কুমার রাজবংশী,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নাহিদুজ্জামান নাহিদ, মোংলা থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন প্রমূখ।

ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে উপমন্ত্রী হাবিবুন নাহার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়ন হচ্ছে সমগ্র জণগণের। স্কুল, কলেজ, মাদ্রাসাসহ দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে তিনি নতুন ভবন নির্মাণের পাশাপাশি শিক্ষার আলো ছড়িয়েছে। তার অবদান বলে বোঝানো যাবে না। বাংলার মানুষের মুখে মুখে এখন শেখ হাসিনার নাম।

Share This Post