মৃত্যুর পরে কেউ কোনো সম্পত্তি পরকালে নিয়ে যেতে পারবে না: নানক

মৃত্যুর পরে কেউ কোনো সম্পত্তি পরকালে নিয়ে যেতে পারবে না: নানক

মহামারি করোনার এই দুর্যোগে দল-মত নির্বিশেষে উচ্চবিত্তদের উচিত খেটে খাওয়া ও অসচ্ছল মানুষের সহযোগিতা করা। প্রত্যেক ধর্মে বলা হয়েছে মৃত্যুর পরে কেউ কোনো সম্পত্তি পরকালে নিয়ে যেতে পারবে না।

সেই কথা স্মরণ রেখে মহামারি করোনার এই দুর্যোগে দল-মত নির্বিশেষে সমাজের সব উচ্চবিত্তদের উচিত খেটে খাওয়া ও অসচ্ছল মানুষের সহযোগিতা করা।বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে উত্তরায় ১৪ নম্বর সেক্টর খেলার মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সব দুর্যোগ সফলভাবে মোকাবিলা হচ্ছে‌। প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন, এদেশের কেউ না খেয়ে থাকবে না। সেই লক্ষ্যে মহামারি করোনা ভাইরাসের এই দুর্যোগেও নেত্রীর নির্দেশে আমাদের দলের সব নেতাকর্মী সাধারণ মানুষের ঘরে খাবার পৌঁছে দিতে কাজ করছে। এক্ষেত্রে সরকারের পাশাপাশি সমাজের উচ্চবিত্তদেরও জনকল্যাণে এগিয়ে আসতে হবে।  
নানক বলেন, জীবন ও জীবিকার সমন্বয় রাখার জন্য সরকার চলমান বিধি-নিষেধ শিথিল করেছে। আমাদের সবাইকেই নিয়ম মেনে টিকা নেওয়া ও স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত।  ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির সঞ্চালনায় এসময় এক হাজার পরিবারের মধ্যে ঈদ উপহার ও ত্রাণ বিতরণ করা হয়।

Share This Post