মুকসুদপুরে কৃষি সম্প্রারণ অধিদপ্তরের পিকআপ বিতরণ

মুকসুদপুরে কৃষি সম্প্রারণ অধিদপ্তরের পিকআপ বিতরণ

সরদার মজিবুর রহমান (গোপালগঞ্জ):

গোপালগঞ্জের মুকসুদপুরে ম্যাচিংগ্রান্ড প্রাপ্ত উদ্যোক্তাদের মাঝে ৩টি পিকআপ বিতরণ করা হয়েছে। সোমবার (১২ জুলাই) সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এনএটিপি-২ প্রকল্পের আওতায় এআইএফ-৩ ম্যাচিংগ্রান্ড প্রাপ্ত মুকসুদপুর উপজেলার তিনজন উদ্যোক্তার মাঝে এই পিকআপ বিতরণ করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান। অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন উদ্ভিদ সংরক্ষন অফিসার রুহুল কুদ্দুস আহমেদ।
উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান জানান, এনএটিপি-২ প্রকল্পের আওতায় এআইএফ-৩ ম্যাচিংগ্রান্ড প্রাপ্ত উদ্যোক্তা মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের রবিউল ইসলাম মোল্যাকে ২৩ লাখ টাকা মূল্যের, গোবিন্দপুর ইউনিয়নের রুবেল আলমকে ১৬ লাখ টাকা মূল্যের এবং ভাবড়াশুর ইউনিয়নের ইব্রাহিম মোল্যাকে ১৪ লাখ টাকা মূল্যের পিকআপ দেয়া হয়েছে। এই প্রকল্পের আওতায় সরকার তিনটি পিকআপের মোট মুল্যের অর্ধেক টাকা ভুর্তুকি দিয়েছে। মূলত কৃষি পণ্য পরিবহনের জন্য সরকার ভুর্তুকি দিয়ে কৃষকদের পিকআপ দিয়েছে।

Share This Post