মিনিস্টারে চলছে ঈদ সালামি অফার

মিনিস্টারে চলছে ঈদ সালামি অফার

[ঢাকা, ১১ জুলাই ২০২১] পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মিনিস্টার গ্রুপ দিচ্ছে ঈদ সালামি অফার। মিনিস্টারের পণ্য ক্রয় করে গ্রাহক পেতে পারে সর্বোচ্চ নগদ ১ লক্ষ টাকা জেতার সুযোগসহ পণ্যের উপর ২০০% পর্যন্ত ডিসকাউন্ট। এই অফার চলবে ঈদের দিন পর্যন্ত। অনলাইনের পাশাপাশি শো-রুমগুলোতেও চলছে এই অফার।
এছাড়াও মিনিস্টার পণ্যের উপরে চলছে ‘গ্রেট এক্সচেঞ্জ’ অফার। এই অফারে যেকোনো পুরোনো টিভির বদলে নেয়া যাবে নতুন মিনিস্টার টিভি। শুধু টিভি-ই নয় মিনিস্টারের সকল ইলেকট্রনিক্স পণ্যের উপর রয়েছে এই অফার। তাছাড়া অনলাইনের পাশাপাশি নিকটস্থ মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য।
মহামারীর কারণে দেশে চলমান লকডাউনে গ্রাহকদের কথা চিন্তা করে অনলাইন কেনাকাটার ব্যবস্থা করেছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই অর্ডার করে পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সাথে আরো থাকছে নিশ্চিত উপহার ও টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিস্কাউন্ট। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।

Share This Post