মিনিস্টারের হিউম্যান কেয়ার পণ্য কিনে রেফ্রিজারেটর পেলেন ৮ রি-টেইলার

মিনিস্টারের হিউম্যান কেয়ার পণ্য কিনে রেফ্রিজারেটর পেলেন ৮ রি-টেইলার

মিনিস্টারের চলমান হিউম্যান কেয়ার ডিভিশন প্রোগ্রামের আগস্ট মাসের পুরস্কার পেলেন আট রি-টেইলার। দুই লক্ষ টাকার বেশি মিনিস্টারের হিউম্যান কেয়ার পণ্য কিনে তারা জিতে নিয়েছেন ১৭০ মডেলের ডীপ ফ্রিজ ও ১৬৫ মডেলের রেফ্রিজারেটর।

মিনিস্টারের চালু হওয়া এই প্রোগ্রামটির আগস্ট মাসের সেরা রি-টেইলার হিসেবে নির্বাচিত হয়েছে নারায়ণগঞ্জের ফুলপট্টি এলাকার পিঙ্কি স্টোর, ফতুল্লার ফাহিম স্টোর, বাবুল স্টোর, হারুন স্টোর, শরীয়তপুর স্টোর, রাসেল স্টোর, সাভারের মজিদপুর এলাকার রিপন জেনারেল স্টোর এবং কুষ্টিয়ার দৌলতপুর এলাকার মেসার্স রিন্টো স্টোর।

মিনিস্টার গ্রুপের এই হিউম্যান কেয়ার ডিভিশনের প্রোগ্রামটি চলবে পুরো অক্টোবর মাস জুড়ে। এই প্রোগ্রামটির আওতায় এই মাসের ভিতরে দুই লক্ষ টাকার বেশি হিউম্যান কেয়ার পণ্য ক্রয় করলেই যেকোন দোকানদার বা রিটেইলার-ই পাবে ডীপ ফ্রিজ, এলইডি টিভি কিংবা একটা রেফ্রিজারেটর।

এই বিষয়ে মিনিস্টার গ্রুপের এজিএম সেলস অ্যান্ড মার্কেটিং হাফিজুল করিম বলেন, “ইতোমধ্যে আগস্ট মাসের বিজয়ীদের মাঝে উপহার প্রদান করেছি। এই প্রোগ্রামটা আমাদের এখনও চলমান রয়েছে। এখনো যদি কোন পার্টি একই ইনভয়েসে বা পার্ট বাই পার্ট নিয়েও এই মাসের মধ্যে দুই লক্ষ টাকার হিউম্যান কেয়ার প্রোডাক্ট ক্রয় করে তাহলে সেও আমাদের এই প্রোগ্রাম এর আওতায় আসবে।”

Share This Post