মাদারীপুরে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মাদারীপুরে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

এসএম আরাফাত হাসান : মাদারীপুরে চার শতাধিক অসহায় পরিবারের মাঝে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০৬ মে) সকাল ১১টায় মাদারীপুর শহরের মৈত্রী মিডিয়া সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুদ্দিন গিয়াস।

অত্র ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান খান ফুকু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজান শিকদারের নির্দেশনায় এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবু সোহেল মোল্লার সার্বিক সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক হিতেন চন্দ্র মন্ডল, মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহবুবর রহমান বাদল, সাধারণ সম্পাদক এস.এম. আরাফাত হাসানসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ। এছাড়া উপস্থিত ছিলেন এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উপদেষ্টা সদস্য ইমদাদুল হক মিলন, আ: সোবহান মজুমদার, মঈন খান, সিফাত মাহমুদসহ অনেকেই।

এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু জানান, ‘মাদারীপুর সদর উপজেলার গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে ২ কেজি পোলার চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি চিনি, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ ও গুড়া দুধ বিতরণ করা হয়েছে। এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। সেই ধারাবাহিকতায় পবিত্র ঈদুর ফিতর কে সামনে রেখে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি গরীব, দু:স্থ ও অসহায় পরিবারগুলো।

Share This Post