মহেশখালী হোয়ানকের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউএনও মোঃ মাহফুজুর রহমান

মহেশখালী হোয়ানকের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউএনও মোঃ মাহফুজুর রহমান


হ্যাপী করিম (মহেশখালী) : 
মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান। ১৩ ই অক্টোবর (বুধবার) রাতে উপজেলার বিভিন্ন মন্দিরসহ বেশ কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন। এসময় তিনি পূজা মন্ডপ সংশ্লিষ্ট কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং পূর্ণ নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করেন।
হোয়ানকের কেরুনতলী, পদ্ম পুকুর পাড় ও হরিয়ার ছড়া পূজামন্ডপ পরিদর্শন কালে মোঃ মাহফুজুর রহমান বলেন, সনাতন ধর্মাম্বলীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে নির্ভয়ে তাদের দুর্গোৎসব পালন ও পূজার সময় সকল ধর্মের অনুসারীদের সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখা এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সবার প্রতি আহবান জানান। তিনি আরো বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। তাই শান্তিপূর্ণভাবে একে অপরে ধর্ম পালন করতে হবে। সেই সঙ্গে তিনি উপজেলার সর্বস্তরের সনাতন ধর্মের সবাইকে শারদীয়া দূর্গাপূজার শুভেচ্ছা জানান।
পরিদর্শন কালে আরও উপস্থিত ছিলেন.. মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হাই, ওসি (তদন্ত) আশিক ইকবাল, হোয়ানক ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মীর কাশেম চৌধুরী বিএ, মহেশখালী আদিনাথ মন্দির সংস্কার কমিটির সভাপতি শান্তিলাল নন্দী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ব্রজ গোপাল ঘোষ, হোয়ানক ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ সেলিম সিকদার, হোয়ানক ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফিরোজ ওয়াহিদ চৌধুরী শামীম, হোয়ানক ইউনিয়ন পরিষদের মেম্বার আশেক ইলাহী, জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন, জাকির হোসেন ও মহিউদ্দিন মিরাজ’সহ সংশ্লিষ্ট পূজা উদ্যাপন কমিটির নেতা ও স্থানীয় মেম্বার এবং মহেশখালী থানার পুলিশ ও আনচার সদস্যরাবৃন্দরা উপস্থিত ছিলেন।

Share This Post