মহেশখালী সড়ক নির্মাণ প্রকল্পের ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে শুভ উদ্বোধন করেন ওবায়দুল কাদের এমপি

মহেশখালী সড়ক নির্মাণ প্রকল্পের ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে শুভ উদ্বোধন করেন ওবায়দুল কাদের এমপি

হ্যাপী করিম (মহেশখালী) : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের- এমপি এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মহেশখলী উপজেলার জনতা বাজার টু গোরকঘাটা বাজারের ২৭কিলোমিটার সড়ক নির্মাণের শুভ উদ্বোধন করেছেন। আজ ১০ শে নভেম্বর বুধবার সকাল ১১টায় মহেশখালী ডিজিটাল আইল্যন্ড সেন্টার মাঠে ভার্চুয়ালি জেলা মহাসড়ক যথাযথ মান ও প্রশস্ততায় উন্নীতকরণ (চট্টগ্রাম জোন) ২য় পর্যায় শীর্ষক প্রকল্পের আওতায় মহেশখালী জনতা বাজার-গোরকঘাটা বাজার জেলা মহাসড়ক (জেড-১০০৪) উন্নয়ন কাজের ৫৮কোটি টাকা ব্যয়ে ২৭কিলোমিটার সড়কের কাজের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্যে ওবায়দুল কাদের জানান, দক্ষিণঞ্চলের সাথে ঢাকাসহ সারাদেশের নিরাপদ, উন্নত ও ব্যয় সাশ্রয়ী যোগাযোগ স্থাপনসহ দেশের জাতীয় অর্থনীতিতে উল্লেখযোগ্য পরিবর্তনের মাধ্যমে বাংলাদেশের একটি উন্নত দ্বীপ উপজেলা রূপান্তরের ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করবে।  তিনি জনগনের সাথে ভাল আচরনের তাগিদ দিয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দোশ্য করে জানান, আজকে যারা মনোনয়ন পেয়েছেন,তাদের ভাবতে হবে ক্ষমতা চিরস্থায়ী নয়। মামলা দিলে সড়ক অবরোধ,ভাঙ্গচুর করে মানুষকে কষ্ট দিবেন কেন। দল সাধারন মানুষের চোখে ছোট না করার পরামর্শ প্রদান করেন। মাথা ব্যাথা হলে মাথা কেটে ফেলা যাবে না। চট্টগ্রাম মেডিকেল কলেজ না খুল্লে অতি দ্রুত সময়ে কলেজ খুলে দেওয়ার দাবী করেন।
উদ্বোধন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন….মহেশখালী কুতুবদিয়ার সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এসময় তিনি মহেশখালী কুতুবদিয়ার নানান উন্নয়নের কাজের চিত্র তুলে ধরেন।সড়কের প্রসস্ত করণ ও জনগনের ভোগান্তি নিরসনের জন্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
মহেশখালী ডিজিটাল আইল্যন্ড সেন্টার মাঠে অন্যন্যর মাঝে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজর পৌর মেয়র মুজিবুর রহমান, মহেশখালী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃমাহাফুজুর রহমান, মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান বিএ, মহেশখালী থানার (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল হাই, সাবেক মহেশখলী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ছালেহ আহাম্মদ, হোয়ানকের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মীর কাসেম চৌধুরী,কুতুবজোমের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড মোহাম্মদ শেখ কামাল, মাতারবাড়ীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আবু হায়দার’সহ উপজেলা,পৌর,ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন…

Share This Post