মহেশখালীর কুতুবজোম, হোয়ানক ও মাতারবাড়ী ইউপি মেম্বারদের শপথ গ্রহন সম্পূর্ণ

মহেশখালীর কুতুবজোম, হোয়ানক ও মাতারবাড়ী ইউপি মেম্বারদের শপথ গ্রহন সম্পূর্ণ

হ্যাপী করিম (মহেশখালী) :
মহেশখালী উপজেলার বহুল আলোচিত কুতুবজোম, হোয়ানক ও মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী মেম্বার ও মহিলা মেম্বারদের শপথ গ্রহন বুধবার দুপুরে ১৩ ই অক্টোবর মহেশখালী উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

মহেশখালী -কুতুবদিয়া আসনের জননেতা আলহাজ্ব আশেক উল্লাহ রফিকএমপি’র উপস্থিতিত্বে এতে কুতুবজোম, হোয়ানক ও মাতারবাড়ী ইউনিয়নের নবনির্বাচিত মেম্বার ও মহিলা মেম্বারদের শপথ বাক্য পাঠ করান মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ মাহফুজুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন…
মহেশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা, মহেশখালী পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) মোঃ জাহেদুল ইসলাম, মহেশখালী থানার ভারপ্রাপ্ত) ওসি মোঃ আব্দুল হাই’সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মকতারা উপস্থিত ছিলেন।

ইউপি সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কুতুবজোম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, এড শেখ কামাল, হোয়ানক ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, মাস্টার মীর কাশেম চৌধুরী ও মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, আবু হায়দার।
শপথগ্রহণ শেষে ইউপি সদস্যদের সঙ্গে নিয়ে স্ব-স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নেতৃত্বে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

Share This Post