মহেশখালীতে প্রাইভেট কার’সহ ৪ মাদক কারবারী আটক

মহেশখালীতে প্রাইভেট কার’সহ ৪ মাদক কারবারী আটক

হ্যাপী করিম  (মহেশখালী,কক্সবাজার) : 
মহেশখালী উপজেলার হোয়ানক এলাকা থেকে প্রাইভেট কারসহ ৪ মাদক কারবারীদের আটকের দাবি করেছে পুলিশ। পুলিশ জানায়, রোববার (২৯ শে আগষ্ট) রাতে হোয়ানক কালালিয়াকাটার ইউনুছ মার্কেট সংলগ্ন এলাকা থেকে প্রাইভেট কার’সহ ৪ মাদক কারবারীকে আটক করা হয়। সোমবার (৩০ শে আগষ্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই।
আটক ব্যক্তিরা হলেন রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের পানিরছড়া গ্রামের মৃত শহর আলীর পুত্র বেলাল হোসেন (৩৫), উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কাশিয়ার বিল এলাকার আবদুল হালিমের পুত্র  মোঃ সাজ্জাদ হোসেন রিফাত (২৫) ও একই এলাকার জাগির হোসেনের পুত্র মোঃ আবদুল্লাহ (৩০) এবং চকরিয়া উপজেলার বেউলা ইউনিয়নের চুমারফাঁড়ি এলাকার নুরুল হকের পুত্র  এহসান হাবীব (২৮)।
ওসি আব্দুল হাই বলেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী থানা পুলিশ এসআই মোঃ মফিজুল ইসলাম নেতৃত্বে একদল পুলিশ হোয়ানক কালালিয়াকাটা এলাকার ইউনুছ মার্কেট সংলগ্ন এলাকা থেকে প্রাইভেট কার’সহ চার মাদক ব্যবসায়ীকে আটক করে। 
আটকৃত প্রাইভেট কার থানা হেফাজতে রেখে আটকৃত চার জনের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুজু করে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

Share This Post