ভালুকায় যুবকদের ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ

ভালুকায় যুবকদের ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ

আদ্রিয়া রুম্পা (ভালুকা, ময়মনসিংহ) : ময়মনসিংহের ভালুকায় যুব উন্নয়ন অধিদপ্তর,কর্তৃক আয়োজিত স্থানীয় সরকার বিভাগ,জ্যাইকার সহায়তা বেকার যুবকদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে ফ্রিল্যান্সিং ও ডিজিটাল মার্কেটিং দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণের শুভ উদ্বোধন করা হয়েছে।
বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে ভালুকা উপজেলা হলরুম মিলনায়তনে ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান,আলহাজ্ব আবুল কামাল আজাদ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার,সালমা খাতুন এর সভাপত্বিতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো : রফিকুল ইসলাম পিন্টুসহ,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা,উপজেলা সহকারী প্রোগামার,জ্যাইকার প্রতিনিধি পরিচালক, প্রশিক্ষকগণ।
অনুষ্ঠান পরিচালনায় করেন সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা,মোঃ আবু আক্তার হোসেন (খোকা)।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ বলেন,বর্তমান সরকার,যুবকদের ডিজিটাল বাংলাদেশের আদলে গড়ে তুলতে সকল রকম প্রদক্ষেপ গ্রহন করেছে,যাদে আমাদের যুবকরা বেকারত্বের অভিশাপ নিয়ে তাদের বাঁচতে হয় । সেই লক্ষেই আজকের এই আয়োজন। যারা আজকে এই কর্মশালায় অংশ নিয়েছেন তারা সবাই কর্মসংস্থানের সুয়োগ পাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তরুণ ওই জনপ্রতিনিধি।

Share This Post