ভালুকায় বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ভালুকায় বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আদ্রিয়া রুম্পা (ভালুকা- ময়মনসিংহ) :
ময়মনসিংহের ভালুকায় দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ১লা সেপ্টেম্বর (বুধবার) সন্ধ্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভালুকা উপজেলা শাখা, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ভালুকা উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও উপজেলা বিএনপির কর্ণধার ফখরউদ্দিন আহমেদ বাচ্চু। আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) রুহুল আমিন মাসুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মজু, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন পাঠান, ভালুকা পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন বাদল, সহ সভাপতি সামসুদ্দিন সরকার, ভালুকা উপজেলা যুবদল সভাপতি তারেক উল্লাহ চৌধুরি, যুবদল নেতা ও সাবেক পৌর ছাত্রদল সভাপতি মতিউর রহমান মিল্টন, সাবেক ভালুকা সরকারী কলেজ ছাত্রদল সাধারন সম্পাদক মাসুদ রানা, ভালুকা উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা তোজাম্মেল হক বকুল, ভালুকা উপজেলা শ্রমিকদল নেতা ও উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ কাজল, উপজেলা শ্রমিকদল নেতা শাহ মোহাম্মদ সুজন, উপজেলা ছাত্রদলের আহবায়ক লুতফর রহমান খান, সদস্য সচিব ইঞ্জিনিয়ার রিয়াদ পাঠান, পৌর ছাত্রদলের আহবায়ক মিয়াদুল হক খান, সিনিয়র যুগ্ন আহবায়ক ইকরামুল হক কায়েস, ভালুকা সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক আলী রাজ প্রমুখ।
আলোচনা সভায় বিএনপির সাবেক জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ফখরউদ্দিন আহমেদ বাচ্চু বলেন, কেন্দ্রের নির্দেশে যেকোন লড়াই সংগ্রাম ও কর্মসূচি পালনে জাতীয়তাবাদী দল বিএনপির ভালুকা শাখা কখনো পিছু হঠেনি। কাজেই বিএনপিকে মামলা, হামলার হুমকি ধামকি না দিয়ে বরং শান্তিপূর্ণ কর্মসূচি পালনে বাধা না দেয়ার জন্য সরকার ও পুলিশ বাহিনীর প্রতি উদাত্ত আহ্বান জানান বর্ষীয়ান ওই বিএনপি নেতা।
আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা, দেশের গনতন্ত্র পুনরুদ্ধার, দেশ ও জাতির শান্তি এবং অগ্রগতি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

Share This Post