বড় মহেশখালীতে ইসলামী ব্যাংকের উপশাখার শুভ উদ্বোধন করলেন এমপি আশেক

বড় মহেশখালীতে ইসলামী ব্যাংকের উপশাখার শুভ উদ্বোধন করলেন এমপি আশেক

হ্যাপী করিম (মহেশখালী ) : মহেশখালী উপজেলার প্রত্যন্ত এলাকায় অনলাইন লেনদেন, আরটিজিএস, ডিপোজিট, বিএফটিএন, রেমিট্যান্স, বিনিয়োগ প্রদানসহ নানামূখী সেবা গ্রাহকের দোড় গোড়ায় পৌছে দিতে আজ রোববার ৫ ডিসেম্বর-২০২১ বেলা ১১ টায় বড় মহেশখালী বাজারে সিরাজ চেয়ারম্যান সিটির ৩য় তলায় এই উপ-শাখার উদ্বোধন করেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ সদ্যস আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।
ইসলামী ব্যাংক চট্টগ্রাম জোনের ইনর্চাজ মোহাম্মদ ইয়াকুব আলী’র সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন..বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল, ইসলামী ব্যাংক মহেশখালী শাখার ম্যানেন্জার হাসান উদ্দিন, কৃষি ব্যাংক নতুন বাজার শাখার ম্যানেন্জার স্বপন কান্তি দে, ইসলামী ব্যাংক  বড় মহেশখালী উপশাখার ইনর্চাজ মামুনুল ইসলাম’সহ উক্ত শাখার সকল কর্মকর্তা কর্মচারী ও গনমাধ্যমকর্মী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বড় মহেশখালী উপশাখার ইনর্চাজ মামুনুল ইসলাম বলেন, সাধারন গ্রাহকের কাছে  ব্যাংকিং সেবা পৌছে দিতে বদ্ধ পরিকর, এই এলাকার মানুষের কথা চিন্তা করে উপশাখার শুরু থেকে এটিএম বুথ চালু করা হয়েছে। আপনাদের আমানত সংরক্ষণ ও লেনদেনের বিষয়ে সর্ব্বোচ্চ গুরুত্ব দেয়া হবে।
সভা শেষে নতুন বাজার কেন্দ্রীয় মসজিদের খতিব হাফেজ মাওলানা ইসমাইল সাহেব বিশেষ দোয়া মোনাজাত করেন।

Share This Post