বৃষ্টির আমেজে পছন্দের খাওয়া হোক হাংরিনাকিতে

বৃষ্টির আমেজে পছন্দের খাওয়া হোক হাংরিনাকিতে

শীর্ষস্থানীয় ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম হাংরিনাকি এই বর্ষা মৌসুমেকে ভোজনরসিকদের জন্য আরও উপভোগ্য করে তুলতে নিয়ে এসেছে মনসুন ক্যাম্পেইন। আগামীকাল (১২ আগস্ট) শুরু হতে যাচ্ছে বিশেষ এই ক্যাম্পেইন। এখন, ক্রেতারা বর্ষার ঝিরিঝিরি বৃষ্টি উপভোগ করতে করতে হাংরিনাকি থেকে সুস্বাদু খাবার অর্ডার করতে পারবেন এবং উপভোগ করতে পারবেন বিভিন্ন আকর্ষণীয় ছাড়। শুধু তাই নয়, হাংরিনাকি’র মনসুন ক্যাম্পেইনের ভাউচার ব্যবহার করে গ্রাহকরা ওষুধ ও মুদিপণ্যও কিনতে পারবেন সাশ্রয়ী মূল্যে।

‘বৃষ্টির আমেজে পছন্দের খাওয়া হোক হাংরিনাকিতে’ শীর্ষক প্রতিপাদ্যে শুরু হওয়া এই ক্যাম্পেইনের মাধ্যমে, বৃষ্টির দিনে দুপুরে খিচুড়ি খাওয়ার আকাঙ্ক্ষা বা গরম ধোঁয়া ওঠা এক কাপ কফি খাওয়ার ইচ্ছা পূরণ হবে অনায়াসেই। বৃষ্টি এবং বৈশ্বিক মহামারির এই সময়, ক্রেতারা যাতে খাবার রান্না অথবা ওষুধ ও সদাইপাতি কেনার ঝামেলা এড়াতে পারেন, সেজন্য হাংরিনাকি নিয়ে এসেছে বিভিন্ন রকম ভাউচার কোড। রেস্টুরেন্ট অর্ডারের ক্ষেত্রে ‘HN40’ ভাউচার কোড ব্যবহার করলে ১২০ টাকায় ৪০ টাকা ছাড় পাওয়া যাবে। একইভাবে, রেস্টুরেন্ট অর্ডারের ক্ষেত্রে ‘HN100’ কোড ব্যবহার করে ৪৫০ টাকায় পাওয়া যাবে ১০০ টাকা ছাড়। এই ভাউচারগুলো দিনে সর্বোচ্চ একবার ব্যবহার করা যাবে। ওষুধ কেনার ক্ষেত্রে, ‘DPHARMA’ কোডটি ব্যবহার করে গ্রাহকরা ৫০০ টাকায় ৪০ টাকা ছাড় পাবেন। এই ভাউচারটি দিনে যতবার খুশি ব্যবহার করা যাবে এবং এক্ষেত্রে কোন ডেলিভারি চার্জ দিতে হবে না। হাংরিনাকি’তে ৫০০ টাকা বা তার বেশি মূল্যের মুদিপণ্য অর্ডারের ক্ষেত্রে ‘DOKAN50’ ভাউচার ব্যবহার করে ৫০ টাকা ছাড় পেতে পারবেন (দিনে একবার ব্যবহার করা যাবে)। মুদিপণ্য অর্ডারের ক্ষেত্রে ডেলিভারি চার্জ মাত্র ১৯ টাকা।

হাংরিনাকি মনসুন ক্যাম্পেইনের রেস্টুরেন্ট পার্টনারদের মধ্যে রয়েছে বারবিকিউ বাংলাদেশ, ৭ ডেইজ, প্রিমিয়াম সুইটস, আমেরিকান বার্গার, সাদিয়া’স কিচেন, ডেলিফ্রান্স বাংলাদেশ আরাক্স বাংলাদেশ সহ আরো অনেকে। এসব রেস্টুরেন্ট অর্ডারের ওপর ভিত্তি করে বিভিন্ন ছাড় প্রদান করবে এবং ক্যাম্পেইনের অধীনে সকল অফার চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত প্রযোজ্য হবে।

হাংরিনাকি’র সিএমও মাশরুর হাসান মিম মনে করেন, এই ক্যাম্পেইন গ্রাহকদের জন্য একেবারে নতুন কিছু। তিনি বলেন, “জাতি হিসেবে আমরা বাঙ্গালিরা সদ্য রান্না করা, টাটকা, ধোঁয়া ওঠা গরম খাবার খেতে বেশি পছন্দ করি। আর দুপুরের খাবার বিরতির সময় বাইরে বৃষ্টি হলে তো কথাই নেই। আমাদের প্রিয় গ্রাহকদের জন্য এই সময়টিকে আরও উপভোগ্য করে তুলতে, আমরা এই মনসুন ক্যাম্পেইনটি নিয়ে এসেছি।”

গ্রাহকরা বিকাশ এবং এসএসএলকমার্স থেকে প্রি-পেমেন্ট অফার উপভোগ করতে পারবেন। এছাড়া, বিকাশ ১৪ আগস্ট পর্যন্ত ১০ শতাংশ ক্যাশব্যাক দিবে (প্রতি লেনদেনে ৫০ টাকা পর্যন্ত এবং প্রতি সপ্তাহে ক্যাশব্যাক লিমিট ১০০ টাকা)। এসএসএলকমার্স পুরো মাসজুড়ে ১৫০ টাকা পর্যন্ত ২০ শতাংশ (শর্ত প্রযোজ্য) ছাড় প্রদান করবে।

Share This Post