বিসিএস অডিট এন্ড একাউটন্স এসোসিয়েশন কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

বিসিএস অডিট এন্ড একাউটন্স এসোসিয়েশন কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে বিসিএস অডিট এন্ড একাউন্টস এসোসিয়েশন আজ রবিবার (১৫-৮-২০২১) স্বাস্থ্য বিধি মেনে দিবসটি পালন করেন। উক্ত এসোসিয়েশনের মহাসচিব জনাব মোহাম্মদ গোলাম ছরওয়ার ভূঁঞার সভাপতিত্বে এসোসিয়েশনের উল্লেখযোগ্য সংখ্যক সদস্যবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ এর কালরাতে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করা হয়। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ পরিবারের অন্যান্য সকল সদস্যের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিসিএস অডিট এন্ড একাউন্টস এসোসিয়েশন এর কার্যালয়ে (অডিট কমপ্লেক্স) দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয় ।

দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্যে মহাসচিব মহোদয় বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করেন এবং তাঁর জীবন ও কর্মে গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেণ। তিনি তাঁর বক্তব্যে বলেন ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেই ক্ষান্ত হননি বরং তাঁর নীতি, আদর্শ তথা বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস বিকৃত করার হীন ষড়যন্ত্রে লিপ্ত হন, কিন্তু এ দেশের সাধারণ মানুষ ঘাতকদের সেই ঘৃণিত ষড়যন্ত্রকে রুখে দিয়ে বঙ্গবন্ধুকে বাঙালী জাতির পিতার আসনে অধিষ্ঠিত করেছেন।

দোয়া, মিলাদ মাহফিল ও আলােচনা সভা শেষে বিসিএস অডিট এন্ড একাউন্টস এসোসিয়েশনের পক্ষ থেকে সেগুনবাগিচা এলাকায় দুস্থ, অসহায় ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয় ।

Share This Post