বিক্রয়-মিনিস্টার আয়োজিত বিরাট হাট প্রতিযোগীতার বিজয়ীদের নাম ঘোষণা

বিক্রয়-মিনিস্টার আয়োজিত বিরাট হাট প্রতিযোগীতার বিজয়ীদের নাম ঘোষণা

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম, ফ্ল্যাগশিপ কোরবানি ক্যাম্পেইন “বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার” এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে। ১১ আগস্ট, ২০২১ একটি ওয়েবিনার সেশনের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

ওয়েবিনারে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন, বিক্রয়-এর কর্পোরেট সেলস লিড সঞ্জয় বিশ্বাস, এবং মিনিস্টার গ্রুপ-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া। পুরো ওয়েবিনারটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন বিক্রয়-এর সিনিয়র এক্সিকিউটিভ, মার্কেটিং হুমায়রা শারমিন্দ আলম।

সম্প্রতি, অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম এবং দেশীয় ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে পঞ্চমবারের মতো বিরাট হাট কন্টেস্টটি পরিচালনা করে। এ বছর বিক্রয়-মিনিস্টার গ্রাহক ও মেম্বার উভয় পক্ষের জন্যই আয়োজন করেছে ব্যতিক্রমধর্মী কন্টেস্টের। গ্রাহক প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা বিক্রয়-এর প্রচারিত কোরবানি স্পেশাল গানের সাথে একটি ভিডিও তৈরি করে #BiratHaat2021 ক্যাপশন ব্যবহার করে এটি ফেসবুক, টিকটক, অথবা ইউটিউব – এর মধ্য থেকে সবগুলো বা একটি প্ল্যাটফর্মে শেয়ার করেন। সারা দেশ থেকে গ্রাহক প্রতিযোগীদের মধ্য থেকে সর্বাধিক ভিউ এবং লাইকের ভিত্তিতে ২৯ জন ভাগ্যবান বিজয়ী নির্বাচন করা হয়। গ্রাহক প্রতিযোগিতার প্রথম ৩ জন ভাগ্যবান বিজয়ীরা হলেন যথাক্রমে – তারেক হোসেন, মোসা. মিতু খাতুন এবং হৃদয় ইসলাম বিজয়। অপরদিকে বিক্রেতাদের প্রতিযোগিতার ক্ষেত্রে সর্বোচ্চ সংখ্যক কোরবানি পশুর বিজ্ঞাপনদাতা মেম্বার, এবং যেসকল মেম্বার বিজ্ঞাপনে সবচেয়ে বেশি ভিউ এবং রেসপন্স পেয়েছেন তাদের মধ্য থেকে ৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়। মেম্বার প্রতিযোগিতার ৩ জন ভাগ্যবান বিজয়ীরা হলেন যথাক্রমে – আয়াত ডেইরি ফার্ম-এর উদ্যোক্তা মোঃ রুবেল, কারুধারা ফার্মস-এর উদ্যোক্তা দেওয়ান মোঃ আখতার হোসেন, এবং মনি ডেইরি ফার্ম-এর উদ্যোক্তা মোঃ আনোয়ার হোসেন। উভয় কন্টেস্টের বিজয়ীরা পুরস্কারস্বরূপ পাচ্ছেন মিনিস্টার-এর সৌজন্যে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি সহ সর্বমোট ৬ লক্ষ মূল্যমানের আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স।

বিক্রয় ডট কম-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “প্রতিবারের মতো এবারের বিক্রয় বিরাট হাট মানুষের কোরবানির ঈদে পশু কেনা-বেচার কাজকে আরও সহজ করেছে। অনলাইনে কোরবানির পশু ক্রয়ের প্রতি গ্রাহকদের চাহিদা প্রতি বছরই বৃদ্ধি পাচ্ছে। এ বছর আমাদের সাইটে ৮,০০০-এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন ছিলো। প্রায় ১২০ জন মেম্বার আমাদের সাথে যুক্ত হয়ে তাদের খামারের পশুর বিজ্ঞাপন দিয়েছেন এবং বিক্রয় থেকে এ বছর কোরবানির মৌসুমে ৩ হাজারেরও বেশি পশু বিক্রি হয়েছে। গ্রাহকরা বিক্রয় থেকে তাদের পছন্দের গরু কিনে এবং বিক্রেতারা ঈদের আগেই তাদের খামারের পশু বিক্রির মাধ্যমে ভালোভাবে কোরবানির ঈদ উদযাপন করতে পেরেছেন বলে আমার দৃঢ় বিশ্বাস। এই দু’বছর ধরে ঈদের আমেজটা অন্যরকম ছিলো। তার মধ্য থেকেও ঈদকে আনন্দঘন করার লক্ষ্যেই আমাদের এই প্রয়াস। গ্রাহক এবং মেম্বারদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা আনন্দিত। বিজয়ীরা যেন ঈদের পরেও তাদের আনন্দকে ধরে রাখতে পারে তার জন্যই আমরা চমৎকার সব পুরস্কারের আয়োজন করেছি। গ্রাহকদের এরকম বিপুল সাড়া আমাদেরকে ভবিষ্যতে আরও নতুন কিছু নিয়ে আসার জন্য উদ্বুদ্ধ করবে।”

মিনিস্টার গ্রুপ-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “এরকম একটি চমকপ্রদ আয়োজনের সাথে যুক্ত থাকতে পেরে আমাদের বেশ ভালো লাগছে। বিশেষত অতিমারির সময়ে ক্রেতা-বিক্রেতাদের সুবিধার্থে অনলাইনে পশু কেনা-বেচার আয়োজন করার জন্য বিক্রয়-কে সাধুবাদ জানাই। ভিন্নধর্মী হলেও ঈদের নির্মল আনন্দকে আরেকবার ফিরিয়ে আনতেই কন্টেস্ট বিজয়ীদের জন্য আমরা নিয়ে এসেছি আকর্ষণীয় পুরস্কার। বিক্রয় থেকে পছন্দের কোরবানির পশু আর সাথে মিনিস্টারের হোম অ্যাপ্লায়েন্স গ্রাহক ও মেম্বারদের ঈদ আনন্দকে দ্বিগুণ করেছে বলে আমার বিশ্বাস। আমাদের পণ্য যারা ব্যবহার করেছেন তারা খুবই সন্তুষ্ট এবং পরবর্তীতেও আমাদের ব্র্যান্ডের পণ্য ব্যবহার করবেন বলে আশা রাখি। ভবিষ্যতেও বিক্রয়-এর এরকম গ্রাহক-বান্ধব আয়োজনের সাথে থাকার জন্য আমাদের প্রচেষ্টা থাকবে।”

Share This Post