বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান “স্টপ অ্যাট নাথিং”

বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান “স্টপ অ্যাট নাথিং”

নতুন ব্র্যান্ড স্লোগান ‘#স্টপঅ্যাটনাথিং’-এর ঘোষণা দিল গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। নতুন এই স্লোগানের মাধ্যমে টেকনো তাদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছে যারা সকল প্রতিকূলতা উপেক্ষা করে জীবনের লক্ষ্য ও অগ্রগতি, উচ্চাকাঙ্ক্ষা এবং শ্রেষ্ঠত্ব অর্জনে এগিয়ে চলেছে। বিশেষ করে, ‘স্টপ অ্যাট নাথিং’ দ্বারা উদ্যমী ও অপ্রতিরোধ্য তরুণ প্রজন্মের প্রতি সম্মান জানানো হয়েছে।
নতুন স্লোগানটির সাথে সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন স্মার্টফোন তৈরি এবং উদীয়মান বাজারে এর সহজলভ্যতা বৃদ্ধি নিয়ে টেকনো’র প্রতিশ্রুতির পুঙ্খানুপুঙ্খ মিল রয়েছে।
টেকনো’র সিএমও ড্যানি জু বলেন, “আমরা দেখেছি যে উদীয়মান বাজারে আমাদের তরুণরা কতটা উদ্যমী ও প্রগতিশীল। জাতি, স্থান, বর্ণ, লিঙ্গ নির্বিশেষে তারা সকলেই ‘স্টপ অ্যাট নাথিং’ বা অপ্রতিরোধ্য। সকলেই উন্নতির পথে এগিয়ে গেছে এবং নিজেদের যাত্রাকে স্মরণীয় করে তুলেছে। এরকম মজবুত চেতনা ও মনোভাবই টেকনোর অগ্রগতিকে তুলে ধরে এবং একটি প্রযুক্তির অন্যতম ব্র্যান্ড হিসেবে আমরা কি এবং কি করতে সক্ষম সেই স্থান নির্ধারণ করে। এই ‘স্টপ অ্যাট নাথিং’ শুধু এইটি ক্যাম্পেইনই নয়, একটি ব্র্যান্ড হিসেবে আমাদের মূল্যবোধ ও মনোবলের পাশাপাশি সকলের উন্নত ভবিষ্যত নিশ্চিতে প্রয়োজনীয় প্রযুক্তি প্রদানে টেকনোর অবদানকেও তুলে ধরে। পরিশেষে তিনি বলেন, “#স্টপঅ্যাটনাথিং শুধু উৎসাহিতই করে না, একইসাথে উন্নত প্রযুক্তি গ্রাহকদের নিকট পৌঁছে দেওয়ার আমাদের প্রতিশ্রুতিকেও তুলে ধরে।”       
প্রযুক্তিগতভাবে বিশ্বের সেরা জনপ্রিয় ব্র্যান্ড হয়ে ওঠা এবং যুগোপযোগী পণ্য তৈরিই টেকনো’র মূল লক্ষ্য।     

Share This Post