বাঘায় বিদেশি মদ,ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাঘায় বিদেশি মদ,ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

হাবিল উদ্দিন ( বাঘা ,রাজশাহী) ;
রাজশাহী জেলার মান্যবর পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় ও বাঘা থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেনের নেতৃত্বে বাঘা থানাধীন তুলশীপুর গ্রামস্থ তুলশীপুর ব্রীজের উপর বিশেষ অভিযান পরিচালনা করে চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী জামাল উদ্দিন (৫০), পিতা- মৃত নফির উদ্দিন, গ্রাম- চক ছাতারী, আরিফুল ইসলাম (৩৫), পিতা- মৃত বুলু কেরানী, গ্রাম- চক নারায়নপুর কে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ।

গ্রেফতার কালে জামাল ও আরিফুলের কাছথেকে ০২টি বোতলে রক্ষিত মোট ০২ লিটার বিদেশী মদ ও মোট ১২ পিচ নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

থানা সূত্রে জানাযায় , সোমবার বিকেলে উপজেলার মনিগ্রাম বাজার এলাকা থেকে ধাওয়া করা হয় চিহ্নিত বিদেশী মদ বিক্রেতা জামাল ও আরিফুলকে । সে সময় তারা পালিয়ে যেতে সক্ষম হলেও , পরে গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১ টার সময় উপজেলার তুলশীপুর এলাকায় অবস্থিত একটি ব্রিজের উপর থেকে দুই বোতল বিদেশী মদ ও ১২ পিস ইয়াবা সহ তাদের গ্রেফতার করা হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, মাদকের সাথে আমার কোন আপোশ নেই। যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আজ মঙ্গলবার সকালে ওদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

Share This Post