বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পানি বন্দি ১৫শত পরিবারের মাঝে খাবার বিতরন

বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পানি বন্দি ১৫শত পরিবারের মাঝে খাবার বিতরন

হাবিল উদ্দিন  (বাঘা,রাজশাহী) : রাজশাহীর বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপির  চকরাজাপুর ইউনিয়নের পানিবন্দী ১ হাজার ৫শত পরিবারের মাঝে খাবার বিতরন করা হয়। রোববার (২২ আগষ্ট) সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা এই খাবার বিতরণ করেন।
বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নে রয়েছে ৩ হাজার ৫শত পরিবার। পদ্মার দূর্গম চরে অবস্থিত এ ইউনিয়নের প্রতিটি পরিবার বর্তমানে পানিবন্দী অবস্থায় রয়েছে। মানুষের দুঃখ, কষ্ট আর দূর্দশা দেখে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র নিজস্ব অর্থায়নে রাজনৈতিক নেতার মাধ্যমে চকরাজাপুর, পূর্ব কালিদাসখালী, পলাশি ফতেপুর, ফতেপুর পলাশি, লক্ষীনগর, পূর্ব চকরাজাপুর, পশ্চিম চরকালিদাসখালী, পূর্ব চকরাজাপুর, দাদপুর, করারী নওশারা, এলাকার প্রায় ১ হাজার ৫০০ পরিবারের মাঝে চাল, চিড়া, মুড়ি, বিস্কিট, চিনি, লবণ, দিয়াশালাই ও মোমবাতি বিতরণ করা হয়েছ। 
২০ আগস্ট  সরকারিভাবে প্রথম ধাপে চরের চৌমাদিয়া, আতারপাড়া, দিয়াড়কাদিরপুর এলাকার ৫শত পরিবারের মাঝে চাল, ডাল, আলু, লবণ, পেঁয়াজ, তেল বিতরণ করা হয়।
খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, অন্যতম সদস্য মাসুদ রানা তিলু, চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিুল আযম, চকরাজাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি বাবলু দেওয়ান, সাধারণ সম্পাদক আবদুস সালামসহ স্থানীয় আ.লীগের নেতাকর্মী বৃন্দ।

Share This Post