বাঘায় খন্দকার সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর ও নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠিত

বাঘায় খন্দকার সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর ও নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠিত

হাবিল উদ্দিন (বাঘা,রাজশাহী): রাজশাহীর বাঘা পৌরসভাধীন খন্দকার সুপার মার্কেট আধুনিক শপিং কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছে বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু ও দোকান মালিক সমিতির সকল সদস্য বৃন্দ ।
মঙ্গলবার(২৪ আগস্ট) সকালে বাঘা থানা মোড়ে অবস্থিত আধুনিক ৬ তলা বিশিষ্ট খন্দকার সুপার মার্কেট শপিং কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন ও নির্মান কাজের উদ্বোধন করা হয়। দোকান মালিক সমিতির সভাপতি মো,নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো,সিন্টু রহমান বাঘা রিপোটার্স ক্লাব এর সাংবাদিক কে জানান,বাঘায় এই প্রথম আধুনিক খন্দকার সুপার মার্কেট  শপিং কমপ্লেক্স হচ্ছে। আমরা চাই শুধু বাঘা নয় আশেপাশের উপজেলার মানুষও রাজশাহী শহরে না গিয়ে বাঘায় কেনাকাটা করুক। এই খন্দকার সুপার মার্কেটের ভিতরে সকল পন্যের সমাহারে আলাদা আলাদা দোকান বা শোরুম  থাকবে। প্রয়োজনীয় সকল চাহিদা পূর্ণকরতে চাই আমরা এই মার্কেটের কেনাকাটা করতে আশা লোকজনের। এতে বাঘাবাসীর আরও উন্নতি ঘটবে সেই সাথে উন্নয়ন হবে উপজেলার সকল স্তরে।
নির্মাণাধীন সুপার মার্কেটের কার্যনিবাহী সাধারণ সম্পাদক মো,শাহিন আলম বলেন,বাঘা উপজেলায় আধুনিক মানের এই ৬ তলা বিশিষ্ট খন্দকার সুপার মার্কেট তৈরী করতে যাচ্ছি। আমাদের এই সুপার মার্কেটের নির্মানের খরচ ধরা হয়েছে প্রায় ৭ কোটি টাকা। সম্পূর্ণ ভবনের কাজ শেষ হলে ব্যাংক, বীমা, চাইনিজ, গোসারী,কাপড় ও গার্মেন্টস, জুয়েলারি, পাদুকার শো-রুম, শপসহ বিভিন্ন পণ্যে ব্যবসা প্রতিষ্ঠান থাকবে।
খন্দকার সুপার মার্কেটের ভিত্তি প্রস্থর ও কাজের উদ্বোধনি অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও সাবেক চেয়ারম্যান খন্দকার মোনারুল ইসলাম মামুন,বাঘা পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, রুপায়ন গার্মেন্টস এর মালিক কামরুল ইসলাম,দোকান মালিক সমিতির বাবুল ইসলাম,শাহেদ আলী(এপেক্স), মালেকুল সরকার,বোরহান,বাবুল আক্তার,আবুল হোসেন,রফিকুল ইসলাম,সোহাগ রানা,শুভ ইসলাম,শফিকুল ইসলাম,সাইফুর রহমানসহ সকল সদস্য বৃন্দ।

Share This Post