বাঘায় অভিনয় কায়দায় মাদক ব‍্যবসা,পিকআপসহ আটক দুই

বাঘায় অভিনয় কায়দায় মাদক ব‍্যবসা,পিকআপসহ আটক দুই

হাবিলউদ্দিন (বাঘা, রাজশাহী) : রাজশাহীর বাঘায় ১০০ বোতল ফেন্সিডিল ও এক পিকআপসহ দুইজনকে আটক করেছে পুলিশ।শুক্রবার(২২অক্টৌবর) বিকেল চারটার দিকে বাঘা উপজেলার বেংগাড়ী শিমুলতলা ঘাট এলাকা থেকে তাদের আটক করে।

থানা সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ  হোসেনের দিকনির্দেশনায় এসআই আব্দুর রউফ এর নেতৃত্বে এএসআই আবু বক্কর সিদ্দিক, এএসআই সাব্দুল হক, এএসআই আব্দুর রহিম সঙ্গীয় ফোর্সসহ বেংগাড়ী শিমুলতলা ঘাটে অভিযান পরিচালনা করে।অভিযান পরিচালনাকালে ৫টিপেয়ারার ক্যারেট তল্লাসি করে ১০টি প্লাস্টিকের পাইপে ১০ টি করে মোট ১০০ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ও একটি টাটা কোম্পানির পিকআপ গাড়ীসহ ২জনকে আটক করে।আটককৃতরা হলেন, ফরিদপুর জেলার কোতোয়ালি  থানার টেপাখোলা গ্রামের আবু তালেব এর ছেলে মোহাম্মদ ইব্রাহিম শেখ(৩৪) ও পলাশী ফতেপুর নতুন বাজার এলাকার আব্দুস সালাম এর ছেলে স্বপন হোসেন(১৬)।এ সময় তার সঙ্গে থাকা অপর আসামী আব্দুস সালাম (৫০), পিতাঃমৃত মোতালেব মন্ডল, গ্রাম-পলাশী ফতেপুর নতুন বাজার ঘটনাস্থল থেকে পালিয়ে যাই। 
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ  হোসেন বলেন, গ্রেপ্তারকৃতদের  বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা রুজু করা হয়েছে। আসামীদেরকে শনিবার( ২৩ অক্টোবর) সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Share This Post