বাঘায় মাদক হেরোইন সম্রাজ্ঞী সীমা বেগম আটক

বাঘায় মাদক হেরোইন সম্রাজ্ঞী সীমা বেগম আটক

হাবিল উদ্দিন (বাঘা,রাজশাহী) : রাজশাহীর বাঘা উপজেলার চকছাতারী গ্রামের মাদক হেরোইন সম্রাজ্ঞী সীমা বেগমকে আটক করেছে পুলিশ। রবিবার(২৯-আগষ্ট) রাত ৮ টার দিকে ওসি সাজ্জাদ হোসেন এর দিক নির্দেশনায়  গোপন তথ্যের ভিত্তিতে নিজ বাড়ী থেকে পুলিশ তাকে আটক করে।
বাঘা থানার নতুন ওসি সাজ্জাদ হোসেন যোগদানের পর থেকে সু-কৌশলে অতি গোপনে মাদক ব্যবসা করে আসছিল চকছাতারী গ্রামের হেরোইন মাদকের বড় ব্যবসায়ী সুলতান আলীর মেয়ে সীমা বেগম। রবিবার রাত ৮ টার দিকে একজন সীমার বাড়ীতে হোরোইন ক্রয় করতে গেলে বাঘা থানার নবাগত এস.আই স্বপন,  এসআই আঃ রউফ,এএসআই আবু বক্কর সিদ্দিকসহ ২৭ গ্রাম হেরোইন সহ তাকে আটক করে থানায় নিয়ে আসেন। যার বাজার মুল্য প্রায় ১ লক্ষ ৪০ হাজার টাকা।
স্থানীয় এক প্রতিবেশী বলেন, সীমার বিয়ের পর থেকে স্বামীসহ তারা বাঘাতেই ঘর জামায় থাকে । ওদের টাকার অভাব নেই ।স্থানীয় লোকজন-সহ প্রশাসনকে ম্যানেজ করে বিভিন্ন কৌশল অবলম্বনের মাধ্যমে- ইয়াবা,ফেন্সিডিল, গাঁজা ও হেরোইন ব্যবসা করে আসছে।সীমার দুইটা ট্রাক ও ফ্লাট বাড়ি করেছেন । সীমাদের প্রায় ১৫ বিঘা জমি কিনেছেন। 
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন সাজু জানান, মাদকের সাথে কোন আপোষ নেই। আমি এ থানায় যোগদানের পরে বেশ কিছু তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ীকে আটক করেছি। এ খবর প্রচার হওয়ায় এখন অনেকেই আত্ব গোপনে রয়েছে। রবিবার রাতে গোপন তথ্যের  মাধ্যমে সু-কৌশলে ২৭ গ্রাম হেরোইন সহ সীমা বেগম কে আটক করা হয়। সোমবার(৩০ আগস্ট) সকালে বিজ্ঞ  আদালতে তাকে  প্রেরণ করা হয়েছে।

Share This Post