“বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব” এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

“বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব” এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

অদ্য ১০ আগষ্ট, ২০২১ খ্রিঃ তারিখে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এর অতিঃ আইজিপি এবং বাংলাদেশ ক্রিকেট ক্লাব- এর সভাপতি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম মহোদয়ের সভাপতিত্বে “বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব” এর কার্যনির্বাহী কমিটির সভা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
অতিঃ আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের মাধ্যমে ক্রিকেট খেলার মানন্নোয়ন নিশ্চিত করলে, সামগ্রিকভাবে বাংলাদেশ ক্রিকেটে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। সভায় খেলোয়াড়দের দক্ষ ও অভিজ্ঞ কোচ দিয়ে পর্যাক্ত ও মানসম্পন্ন প্রশিক্ষণ ব্যবস্থা নিশ্চিত করা, জাতীয় ও আন্তর্জাতিক মানের অনুশীলন ম্যাচে অংশগ্রহণ করা, খেলোয়াড়দের নিয়মিত ফিটনেস পরীক্ষা করা, যাবতীয় লজিস্টিক সাপোর্ট নিশ্চিত করাসহ সংশ্লিষ্ট বিষয়ে বিশদ আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।
পরিশেষে, তিনি বর্তমান কার্যনির্বাহী কমিটির বাস্তবমুখী পরিকল্পনা গ্রহণ ও যথাযথ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের সাফল্য বৃদ্ধি পাবে এই আশাবাদ ব্যক্ত করে এবং উপস্থিত সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।
উক্ত সভায় আইপি হেডকোয়ার্টার্স এর ডিআইজি; RAB-এর এডিজি (অ্যাডমিন); বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স এর ডিআইজি (ওয়েলফেয়ার); ডিএমপি এর যুগ্ম কমিশনার (পিওএম); পরিচালক, পুলিশ স্টাফ কলেজ; সিও, এপিবিএন-৫; ডিসি- উত্তরা ও মিরপুর জোনসহ পুলিশের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Share This Post