বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠন হিসেবে শক্তিশালী, ভবিষ্যতে আরো শক্তিশালী হবে : পরিবেশ ও বনমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠন হিসেবে শক্তিশালী, ভবিষ্যতে আরো শক্তিশালী হবে : পরিবেশ ও বনমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, বিশ্ব অবাক হয়ে বাংলাদেশের উন্নয়ন দেখছে। দেশের উন্নয়নে অবদান রাখতে হলে ক্ষমতাসীন দলকে সংগঠন হিসেবেও শক্তিশালী হতে হয়। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠন হিসেবে শক্তিশালী, ভবিষ্যতে আরো শক্তিশালী হবে।

পরিবেশমন্ত্রী শুক্রবার বিকেলে বড়লেখা হাজীগঞ্জ বাজারে বাংলাদেশ আওয়ামী লীগ বড়লেখা উপজেলা শাখা এর নবনির্মিত কার্যালয়ের শুভ উদবোধন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী বলেন, দেশে একশোটি অর্থনৈতিক অঞ্চলে পুরোদমে কাজ শুরু হলে অনেক লোকের কর্মসংস্থান হবে। তিনি তাঁর বক্তব্যে সরকারের বিভিন্ন উন্নয়নের উল্লেখ করে বলেন, সরকারের এই উন্নয়ন কার্যক্রমে দলকেও সমানভাবে অংশগ্রহণ করতে হবে। এজন্য সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি করতে হবে। কোথাও কোনো সমস্যা হলে বা উন্নয়নের প্রয়োজন হলে নেতৃবৃন্দকে জানাতে হবে, তাহলেই যথাসময়ে উন্নয়ন কার্যক্রম গ্রহণ করা যাবে।

বাংলাদেশ আওয়ামী লীগ বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদবোধন অনুষ্ঠান ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম সুন্দর, সাংগঠনিক সম্পাদক ও বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদ, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম হেলাল উদ্দিন এবং কৃষক লীগের আহবায়ক আব্দুল লতিফ প্রমুখ।

Share This Post