ফরিদপুর জেলা পুলিশের গত ২৪ ঘন্টায় আটক ৭

ফরিদপুর জেলা পুলিশের গত ২৪ ঘন্টায় আটক ৭

জাকির হোসেন (ফরিদপুর) :

ফরিদপুর জেলা পুলিশ কর্তৃক গত ২৪ ঘন্টায় নিয়মিত মামলায় ৩ জন এবং ওয়ারেন্টের ৪ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া বিভিন্ন গাড়ির বিরুদ্ধে প্রসিকিউশনের মাধ্যমে ৪৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ তরিকুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সালথা থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে সালথা জিআর- ৭৮/২১ পরোয়ানাভুক্ত অত্র থানাধীন বল্লভদী ইউনিয়নের বাউশখালী গ্রামের আক্কাস শেখের স্ত্রী লাইলি বেগম (৪০) কে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বোয়ালমারী থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা কালে ২ জন ওয়ারেন্টে ও ১ জন নিয়মিত মামলার আসামী গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সদরপুর থানা পুলিশ কর্তৃক সদরপুর থানা এলাকায় এলাকায় অভিযান পরিচালনা করে জিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত অত্র থানা এলাকার আসামী ৩৩ নং ডিক্রিরচর এলাকার জলিল মন্ডলের ছেলে মোঃ আসলামসহ ২ জন নিয়মিত মামলার আসামি গ্রেফতার করে আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ফ‌রিদপুর ট্রা‌ফিক পুলিশ কর্তৃক ১৭ টি মামলা রুজু, ১৬টি মামলা নিষ্প‌ত্তিসহ ৪৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময়, ৩টি মোটর সাইকেল ও ২টি ইজিবাইক আটক করা হয়েছে মর্মে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Share This Post