ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নাজিম বকাউল (ফরিদপুর) : 
ফরিদপুরে ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জেলা পুলিশের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।   দুপুরে পুলিশ লাইনস রোলকল গ্রাউন্ডে আলোচনা  শেষে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পুলিশ সদস্যদের অংশগ্রহণে গ্রুপ ভিত্তিক উপস্থিত বক্তব্য প্রতিযোগিতা ও পুলিশ সদস্যের সন্তানদের চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের ব্যবস্থা করা হয়। পুরস্কার বিতরণ শেষে পুলিশ সুপার ও অনুষ্ঠানের সভাপতি মোঃ আলিমুজ্জামান বিপিএম(সেবা) এর সমাপনী আলোচনা এবং দোয়া পরিচালনার মাধ্যমে আলোচনা ও দোয়া অনুষ্ঠান শেষ হয়।  
রোববার(১৫ই আগস্ট)দুপুর থেকে বিকাল পর্যন্ত উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ফরিদপুরের সুনামধন্য এসপি মো আলীমুজ্জামান , অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা (প্রশাসন ও অপরাধ) , অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো তরিকুল ইসলাম , টি আই প্রশাসন প্রধান তুহিন লস্কর, ২ নং ফাঁড়ি ইনচার্জ রাকিবুল ইসলাম সহ জেলা পুলিশের অন্যান্য সিনিয়র অফিসারবৃন্দ।
আলোচনা ও দোয়া অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ত্যাগ ও ১৫ আগস্টের সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।  
এর আগে সকাল ৯ টার সময় পুলিশ লাইনসে ফরিদপুর জেলা পুলিশে কর্মরত সদস্যের সন্তানদের এবং পুলিশ লাইন্স স্কুলে অধ্যয়নরত ছাত্রছাত্রীদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গের (১৫ আগস্টে নিহত) শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় বাদ জোহর পুলিশ লাইনস্ জামে মসজিদে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাতের ব্যবস্থা করা হয়। পুলিশ লাইন্স স্কুলে দুপুর ১২ টার সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা, পুরস্কার বিতরণ (ছাত্রছাত্রীদের রচনা লিখন ও চিত্রাংকন প্রতিযোগিতা) ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Share This Post